1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম

রাজশাহী মডেল প্রেসক্লাবের সা: সম্পাদক ইমদাদ’কে অব্যহতি

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ২২ মে, ২০২১
  • ২৩৭ জন পড়েছেন

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হকের বিভিন্ন অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগে এবং ১৮ সদস্যের কার্যনির্বাহী কমিটির ১৩ জন সদস্যের সম্মতিক্রমে আগের কমিটির সাধারণ সম্পাদক ও তার সহযোগী দুইজনকে অবাঞ্চিত ঘোষণা করে শুধুমাত্র সাধারণ সম্পাদক পদ থেকে অব্যহতি দিয়ে নতুন করে কমিটি গঠন করা হয়েছে। তবে তিনি সাধারণ সদস্য পদে অধিষ্ঠিত থাকবেন।

উল্লেখ্য যে, প্রেসক্লাবের কমিটির বর্তমান সাধারণ সম্পাদক ইমদাদুল হক দীর্ঘ দিন যাবত প্রেস ক্লাব পরিপন্থী কাজ করে আসছিল এবং ক্লাবের অন্যান্য সদস্য এমনকি কার্যনির্বাহী সদস্যদের কোন তোয়াক্কা না করে নিজের খেয়াল খুশী মত প্রেসক্লাব পরিপন্থী কাজ ও একক সিদ্ধান্তে উপনীত হয়ে গঠনতন্ত্র উপেক্ষা করে আসছিলেন।

এমন কার্যকলাপের জন্য অত্র ২২/০৫/২০২১ইং তারিখ শনিবার সকাল ১০টায় প্রেসক্লাবে এক জরুরী মিটিং আয়োজন করা হয়। ১৮ সদস্যের কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে ১৩ জন সদস্য তাকে অব্যহতির পক্ষে লিখিত সম্মতি প্রকাশ করলে মিটিং এ সকলের সিদ্ধান্ত অনুযায়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমদাদুল হককে অব্যহতির সিদ্ধান্ত গৃহীত হয় এবং নতুন কমিটি গঠন না হওয়া পর্যন্ত আজ থেকে বর্তমান কমিটির যুগ্ম-সম্পাদক মাজহারুল ইসলাম চপল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত থাকবেন।

উল্লেখ্য যে, গঠনতন্ত্র অনুযায়ী প্রেসক্লাব পরিপন্থী কার্যকলাপের সহিত জড়িত থাকলে, তা যদি প্রমানিত হয়, কমিটির এক তৃতীয় অংশ সদস্যের সিদ্ধান্ত চূড়ান্ত বলিয়া গন্য হইবে।

এর আগে প্রেসক্লাবের সকল সদস্যদের মিটিং এ আসার জন্য আহব্বান করা হলেও রহস্যজনক কারণে সাধারণ সম্পাদক ইমদাদুল হক অনুপস্থিত থাকেন।

রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি এম.এ.হাবিব জুয়েল, সহ সভাপতি মোঃ রেজাউল করিম সহ-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম চপল, সহ সাধারণ সম্পাদক(২) আমিনুল ইসলাম সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন দপ্তর সম্পাদক আনসার তালুকদার স্বাধীন, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, আইন বিষয়ক সম্পাদক- আকাশ সরকার, আইটি বিষয়ক সম্পাদক ওদুদজ্জামান সুভাষ, কার্যনির্বাহী সদস্য সহ সর্ব মোট ৩৩ জন সদস্যদের মধ্যে ২৩ জন সদস্যদের নিয়ে জরুরী ভিত্তিতে এক বৈঠকে এই সিদ্ধান্ত গৃহীত হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: