1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত

আ.লীগ নেতা ডাবলু সরকার করোনায় আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৩৭৭ জন পড়েছেন
শাহিনুর রহমান সোনা, রাজশাহী : রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার করোনা আক্রান্ত হয়েছেন।
শনিবার (২২ মে) রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ল্যাবে নমুনা পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ রিপোর্ট হয়। মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনার প্রাথমিক লক্ষণ দেখে ডাবলু সরকার নমুনা দেন। এতে তাঁর করোনা শনাক্ত হয়। তবে তাঁর শারীরিক অবস্থা ভাল। তিনি বাসায় আছেন। ডাবলু সরকারের করোনামুক্তির জন্য তাঁর পরিবার ও দলের পক্ষ থেকে লিমন সবার কাছে দোয়া চেয়েছেন।
উল্লেখ্য,  তিনি রাজশাহী শহরের করোনা প্রতিরোধ ও ব্যবস্থাপনায় একজন প্রথম সারির যোদ্ধা হিসেবে নিজেকে দাঁড় করিয়েছেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই সাধারণ মানুষকে সচেতন করে তুলতে কাজ করেছেন ডাবলু সরকার। মাস্ক পরার অভ্যাস গড়ে তুলতে তিনি সাধারণ মানুষের মাঝে বিতরণ করতেন মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার। অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তা নিয়ে ছুটতেন বাড়ি বাড়ি। পবিত্র রমজানেও তিনি প্রতিদিন সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন। এছাড়া দলীয় কোন নেতাকর্মী অসুস্থ হলেই তাঁকে দেখতে যেতেন ডাবলু সরকার। করোনাভীতি দূরে ঠেলে যেতেন হাসপাতালেও। জানাযা, সৎকারসহ অন্যান্য সব সামাজিক অনুষ্ঠানেও যোগ দিতেন তিনি। অবশেষে তিনি নিজেই করোনায় আক্রান্ত হলেন।
লকডাউনে শ্রমজীবী মানুষ গুলো গৃহবন্দি হয়ে পড়লে তাদের উপার্জন বন্ধ হয়ে যায়, ফলশ্রুতিতে তারা পরিবার নিয়ে বিপাকে পড়েন। ঠিক সেই সময় নিম্নআয়ের মানুষের পাশে মানবতার হাত বাড়িয়ে দৃষ্টান্ত সৃষ্টি করেছেন তিনি। অসহায়দের ঘরে ঘরে খাবার পৌঁছে দিয়েছেন সাধ্যমত। লকডাউন এর শুরু থেকে আজ অবধি কোন না কোন শ্রমজীবীর দরজায় ছুটে যাচ্ছেন তিনি। ডাবলু সরকার ছোট্ট শিশুদের কথা চিন্তা করে তাদের জন্য ল্যাকটোজেন দুধ তাদের মায়ের হাতে তুলে দেন। এই অনন্য কাজটির কারণে তিনি অনেক প্রশংসা কুড়িয়েছেন। তিনি বিভিন্ন শ্রেণী-পেশার (নিম্ন আয়ের) মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন৷ তিনি তৃতীয় লিঙ্গের কর্মহীন মানুষের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: