1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

লোহাগড়া আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা চেষ্টা

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : রবিবার, ২৩ মে, ২০২১
  • ২১৪ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে মাহাবুব মোল্যা (৪৪) নামে এক যুবককে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে প্রতিপক্ষরা। শুক্রবার সন্ধ্যার পর উপজেলার ব্রাক্ষ্মাণডাঙ্গা গ্রামে এ ঘটনাটি ঘটে। পরে মাহাবুবকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি হলে তাৎক্ষণাত ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। আহত মাহাবুব ওই গ্রামের হারেজ মোল্যার ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার (২১ মে) সন্ধ্যায় মাগরিবের নামাজ শেষ করে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ গ্রুপের ১০/১৫ জন ব্রাক্ষ্মাণডাঙ্গা বাজার এলাকায় মাহাবুবকে ঘিরে ফেলে হত্যার উদ্দেশ্যে রামদা, ছ্যানদা দিয়ে তার শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি ভাবে কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় ধারালো অস্ত্রের কোপে তার বাম পা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। মাহাবুবের চিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যায়। অব¯থার অবনতি হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, এলাকার আধিপত্য নিয়ে এ হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের ব্রাক্ষ্মাণডাঙ্গা, চর-ব্রাক্ষ্মাণডাঙ্গা, বাড়ীভাঙ্গা ও হান্দলা গ্রামের লোকজন দুটি দলে বিভক্ত। এই চারটি গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের লোকজনের মধ্যে প্রায়ই দাঙ্গা-হাঙ্গামা লেগে থাকে। একটি দলের নেতৃত্ব দেন নাজির মোল্যা এবং অপর দলের তাইজুল ইসলাম ও জাকির হোসেন। #

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: