1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন

কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে সংঘবদ্ধ ধর্ষণ,গ্রেপ্তার ১

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ২৮৩ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়ায় ১৫ বছরের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকসহ কয়েকজন মিলে সংঘবদ্ধ ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত বিপ্লব শরীফ (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত বিপ্লব শরীফ লোহাগড়া উপজেলার নলদী ইউপির নখখালী গ্রামের লতিফ শরীফের ছেলে। গত বৃহস্পতিবার (২৭ মে ) মামলার পর তাকে কারাগারে পাঠানো হয়েছে। ওই ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও পাঁচ-ছয়জনের নামে লোহাগড়া থানায় মামলা করেন।

মামলার সূত্রে জানা যায়,ভুক্তভোগী কিশোরীর দুঃসম্পর্কের মামা বিপ্লবের সহযোগীতায় মাগুরার মোহম্মদপুর উপজেলার মশাখালী গ্রামের রেজাউলের (৩০) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে কিশোরীর। বিয়ের কথা বলে রেজাউল ও বিপ্লব কৌশলে মেয়েটিকে রেজাউলের নড়াইল শহরের মহিষখোলায় ভাড়া বাসায় নিয়ে আসে। রেজাউলের ভাড়া বাসায় আটকে রেজাউল ও বিপ্লব তাকে পালাক্রমে ধর্ষন এবং সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে। পরে তারা সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে অর্থের বিনিময়ে কিশোরীকে একাধিক ব্যক্তির সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করে। ঘটনা জানাজানি হলে রেজাউল সেখান থেকে কিশোরীকে সদর উপজেলার ঝিকড়া গ্রামে আয়শা নামে এক নারীর বাড়ি নিয়ে যায়। সেখানে আটকে রেখে একই ভাবে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়। এভাবে ৯ মে থেকে ১৮ মে পর্যন্ত আটকে রেখে তাকে পালাক্রমে ধর্ষণ করা হয়। ১৮ মে বিকেলে সেখান থেকে পালিয়ে রক্ষা পায় ওই কিশোরী।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন,গ্রেপ্তারকৃত বিপ্লব শরীফকে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: