1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

নড়াইলের সিনিয়র সাংবাদিক আতিয়ার রহমানের ৬৩তম জন্মদিন পালিত

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৯৬ জন পড়েছেন

উৎসহ উদ্দীপনার মধ্যে নড়াইলের সিনিয়র সাংবাদিক, কবি ও নড়াইল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা অন্যতম সদস্য আতিয়ার রহমানের ৬৩তম জন্মদিন লোহাগড়ায় পালন করা হয়েছে। মঙ্গলবার (১ জুন) বিকেলে লোহাগড়া ডক্টর ওয়াহিদ পাঠাগারে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কবি ডঃ ওয়াহিদ মোহাম্মদ।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি ও নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নুরুন নাহার, ডক্টর ওয়াহিদ মোহাম্মদ, সিনিয়র সাংবাদিক ও কবি আতিয়ার রহমান, কথামালা সাহিত্য পরিষদের সভাপতি প্রভাষক বিলাল সানী, নড়াইল জেলা সাহিত্য পরিষদের সহ-সভাপতি কবি মাহবুব, কবি পত্মী ডাঃ পারভীন সুলতানা প্রমুখ।

জন্মদিনের অনুষ্ঠানে স্থানীয় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনাসভা শেষে কেক কেটে আতিয়ার রহমানকে ৬৩তম জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। সিনিয়র সাংবাদিক আতিয়ার রহমান প্রায় ৪০ বছর যাবত সাংবাদিকতার পেশায় রয়েছেন। তিনি দেশের একটি শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক পত্রিকার নড়াইল জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ৩৬ বছর শিক্ষকতা শেষে সম্প্রতি অবসর নিয়েছেন। ইতোমধ্যে তার অসংখ্য কবিতা ও বই প্রকাশ পেয়েছে।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: