1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

জন্মদিনের শুভেচ্ছা জানানো জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন: হাসান ইকবাল 

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৫২৭ জন পড়েছেন
নিজস্ব প্রতিবেদকঃ গতকাল শুক্রবার (৪ জুন) আমার জন্মদিন। প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি সেই মহান আল্লাহকে। যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হবার তৌফিক দিয়েছেন শুকরিয়া আলহামদুলিল্লাহ!
০৩ জুন রাত ১২টা বাজার পর থেকেই আমার রাজনৈতিক সহযোদ্ধা, বড় ভাই-বোন, সহকর্মী, সহপাঠী, আত্মীয়-স্বজন, ছাত্র-ছাত্রী, ছোট ভাই-বোন ও প্রান প্রিয় বন্ধুরা ফেসবুক, মেসেঞ্জার, টেক্সট, হোয়াটসঅ্যাপ, ইমোসহ বিভিন্ন মাধ্যমে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।
প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের। আমার  মতো একজন অতিক্ষুদ্র মানুষের জীবনে কাছেও তেমনই। দেশের বর্তমান করোনার মহামারীতে মানুষ আজ হতাশাগ্রস্থ। ইনশাআল্লাহ দ্রুতই আমরা এই দূর্যোগ কাটিয়ে উঠবো।
সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া ও আমার প্রাণপ্রিয় বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ পৃথিবীর আলো দেখতে পারছি। আমি সবার কাছে দোয়া চাই। আমি অতিক্ষুদ্র মানুষ টা একদিন বৃহৎ হতে পারি আমার কর্মের মাধ্যমে। একজন বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে দেশের সেবা করতে পারি।
আজ শৈশব, কৈশর আর অনেকটা সময় পেছনে ফেলে যৌবনে আমি। জীবন চলার বাঁকে জন্ম দিয়েছি কত রূপকথা, ছোট বড় গল্প আর নাটক। ছোট্ট একটা জীবনে কত ইতিহাসের সাক্ষী হয়ে আছি।! এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম, । সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল আমিনের কাছে দায়বদ্ধ। তিনি আমায় সৃষ্টি করেছেন তিনিই আমার রব।
আজ থেকে মৃত্যুর এক বছর কাছাকাছি চলে এলাম! জীবনটা অনেক সুন্দর যদি সুন্দর করে দেখা যায়। তবে একথাও ঠিক বিচিত্র এই জীবনে বৈচিত্রময় হয়ে ওঠা অনেকটাই কঠিন। যারা হয়ে উঠতে পারে তাদেরকেই মানবজাতি সারাজীবন মনে রাখে।
পরিশেষে সবার কাছে বলতে চাই , আমার জন্য সবাই দোয়া করবেন।
লেখক:
হাসান ইকবাল 
সাধারণ সম্পাদক, ইতালী আওয়ামী লীগ

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: