1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

নাগরপুরে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন মেলা

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৩৪৩ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের আওতায় প্রাণিসম্পদ প্রদর্শনীর ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ জুন) সকালে সারাদেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয়েছে।
মহামারী করোনাভাইরাস এর কারণে সীমিত পরিসরে উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় প্রাণিসম্পদের সাথে সম্পৃক্ত ও প্রাণিসম্পদ খামারি ও ডেইরি ফার্ম মালিকদের নিয়ে ৪০ টি স্টল এর ব্যবস্থা করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার সিফাত ই জাহানের সভাপতিত্বে প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ ফারুক হোসাইনের পরিচালায়নায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান সামিয়া বেগম শিপ্রা,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ সোহেল রানা,
নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) বাহালুল খান বাহার, উপজেলা ভেটেরিনারি সার্জন ডাঃ জাফরুল হাসান রিপন সহ উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
দিনব্যাপী এ প্রাণিসম্পদ প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠানে স্থানীয় প্রাণিসম্পদ উদ্যোক্তা ও খামারিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: