1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

ঠাকুরগাঁওয়ে ভূট্টা ক্ষেত থেকে ৩ বছরের শিশুর লাশ উদ্ধার

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৩০২ জন পড়েছেন
সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও কলোনীপাড়া থেকে আকিবুল নামে তিন বছরের এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুর ২টার দিকে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের আদর্শ বাজার কলোনীপাড়া এলাকার একটি ভূট্টা ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত আকিবুল বালিয়া ইউনিয়নের আদর্শ বাজার কলোনীপাড়া গ্রামের মাজেদুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে খেলতে খেলতে বাড়ির বাইরে যায়। সে আর ফিরে না এলে বাড়ীর আস পাশের  বিভিন্ন স্থানে খোঁজ করে পরে দুপুর ২ টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে এক ভূট্টা ক্ষেতে তার লাশ দেখতে পায় শিশুটির মা। পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মো‏হাম্মদ জাহাঙ্গীর হোসেন তাৎখনিক ঘটনাস্থল পরিদর্শন করেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটি রোড এক্সিডেন্টে মারা গেলে রাস্তার পাশ্বে থাকতো, অসুক বিসুখে মারা গেলে বাসায় বাবা মায়ের কাছে থাকতো, যেহেতু এত ছোট শিশুটির লাশ ভূট্টা ক্ষেতে পাওয়া গেছে, ভূট্টা ক্ষেতের এত ভিতরে সেখানে সাধারণ মানুষের ভিতরে গিয়ে বের করা অসম্ভব, আমি সেই ভূট্টা ক্ষেতের ভিতরে গিয়েছিলাম, এত ভিতরে শিশুটির যাওয়া সম্ভব না। তদন্ত করে আমরা বের করবো আসল ঘটনা কি। শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: