1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

সচেতনতার লিফলেটে হাতে ঠাকুরগাঁও পুলিশ সুপার

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ১৬৭ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি – ঠাকুরগাঁওয়ে দিন দিন বাড়ছে করোনার সংক্রমণ। সেই সাথে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যূর সংখ্যাও বাড়ছে পাল্লাদিয়ে। তবুও যেনো ঠাকুরগাঁওয়েরে মানুষ কিছুটা উদাসীন। সরকারি নির্দেশনা মানছেনা সংখ্যা গরিষ্ঠ মানুষ। অনেকের মুখে মাস্কটাও লক্ষ্য করা যাচ্ছেনা।

তাই এ অঞ্চলের মানুষের মাঝে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি সহ তাদের পুলিশি সেবা নিতে উদ্বুদ্ধ করতে লিফলেট হাতে সচেতনতার বাণী ছড়াচ্ছেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরে মেঘাচ্ছন্ন আকাশ ও গুড়িগুড়ি বৃষ্টিকে উপেক্ষা করে ঠাকুরগাঁও রোডে সচেতনতা বৃদ্ধিতে লিফলেট ও মাস্ক বিতরণ করেন তিনি।

এ সময় তিনি বিভিন্ন দোকানপাট, পথচারী ও শ্রমিকদের সাথে সচেতনতা মূলক কথা বলেন। করোনায় আতঙ্কিত না হয়ে সচেতন হতে বলেন। মাস্ক পড়ার কথা বলেন এবং সরকারি স্বাস্থ্যবিধি মেনে নিজের কাজ পরিচালনা করার কথা বলেন। এসব মানুষদের পুলিশ সুপার বোঝানোর চেষ্টা করেন, আপনার দ্বারা যেনো অন্যজন করোনায় আক্রান্ত না হয়। অন্য মানুষটা যেনো আপনার জন্য দূর্ভোগে না পরে। এই মানবিক চিন্তাটা আমরা সকলে মনে রাখলে করোনা প্রতিরোধ অনেক সহজ।

এদিকে করোনা প্রতিরোধের জন্য পুলিশ সুপারের সচেতনতা মূলক প্রচারণা জনগণকে স্বাস্থ্যবিধি মানতে ও সচেতন হতে উৎসাহিত করবেন বলে মনে করছেন সচেতন মানুষরা।

ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, করোনা প্রতিরোধে সচেতন হওয়া ছাড়া আর কোন বিকল্প নেই। ঠাকুরগাঁওয়ের মানুষকে করোনা থেকে যতটা সম্ভব নিরাপদে রাখা যায় জেলা পুলিশ সে লক্ষ্যে কাজ করার চেষ্টা করছে। জেলা পুলিশের এ কাজ করোনা শুরু থেকে চলছে এবং এ কাজটি চলমান থাকবে।

এ সময় জেলা পুলিশের উধ্র্বতন কর্মকর্তা সহ পুলিশের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: