1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

লাভলী হত্যার বিচারের দাবীতে নাগরপুরে মানববন্ধন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৬৯০ জন পড়েছেন
btrhdr

নাগরপুর,প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে যৌতুকের বলি লাভলী হত্যার সুষ্ঠ তদন্ত ও ন্যায় বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২৭ জুন) সকালে উপজেলা মোড়ে কোকাদাইর এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধনের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, নিহতর বাবা মো. চাঁন মিয়া, মাতা সুজিয়া খাতুন, মো. শহিদুল ইসলাম ও মো. ফিরোজ মিয়া এবং নিহতের পরিবারসহ এলাকার শত শত নারী পুরুষ মানববন্ধনে উপস্থিত ছিলেন।
নিহতর বাবা চাঁন মিয়া বলেন, সুষ্ঠ তদন্ত, ন্যায় বিচার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। তিনি আরও বলেন, লাভলীর স্বামী মো. লুৎফর রহমান এ হত্যাকান্ডের মূল আসামী আমরা তার ফাঁসির দাবী করছি।
নিহতর মাতা সুজিয়া খাতুন বলেন, আসামী লুৎফর রহমানের পরিবারের পক্ষ থেকে প্রতিনিয়ত আমাদের হুমকি দিয়ে আসছে। আমি আমার মেয়ের হত্যাকারীর ফাঁসি চাই। প্রধানমন্ত্রীর কাছে আমার আবেদন আর কোন মেয়ের যেন এরকম হত্যার শিকার না হয়।
উল্লেখ্যঃ-যৌতুকের কারনে তিন সন্তানের জননী লাভলী আক্তারকে গত বছর ১৫-১১-২০২০ তারিখে উপজেলার গয়হাটা ইউনিয়নের রসুলপুর বনগ্রামের স্বামী বাড়ীর লোক হত্যা করে লাশ নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে পালিয়ে যায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: