1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

দাউদকান্দি সদর উত্তরে জনপ্রিয়তার তুঙ্গে নৌকা প্রতীক প্রত্যাশী নজরুল

ডেস্ক রিপোর্ট
  • সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৪২৩ জন পড়েছেন

বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী নজরুল ইসলাম দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নেীকা মার্কা প্রতীক প্রত্যাশা নিয়ে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। এর মাধ্যমে পুরো এলাকায় তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন।

বর্তমানে তিনি দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক হিসেবে রাজনীতিতে সক্রিয় ভূমিকা রাখছেন।

তার রাজনীতির পথচলা শুরু হয় ১৯৯৪ সালে দাউদকান্দি হাসানপুর শহীদ নজরুল ইসলাম ডিগ্রী কলেজে ছাত্রলীগ থেকে ছাত্র সংসদ নির্বাচনের মাধ্যমে। এক সময়ের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতা হিসেবে রাজনীতিতে ভূমিকা রেখেছেন। এছাড়া ১৯৯৬ সালে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের প্রথম আহবায়ক কমিটির প্রভাবশালী সদস্য, বটতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বর্তমান সভাপতি।

তার জনপ্রিয়তার মূল মাধ্যম গণসংযোগ ও উঠান বৈঠক। তবে এ জনপ্রিয়তা তার ক্ষতির কারণও। তার এ চেয়ারম্যান নির্বাচনে অংশ নেয়াকে একটি পক্ষ ভালোভাবে নিচ্ছে না। হচ্ছে নানা ধরনের চক্রান্ত।

এ ইউনিয়নের সচেতন ভোটারেরা মনে করেন নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হলে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলে উন্নয়নের মাধ্যমে চেহারা পাল্টে দিতে পারবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: