1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৬ অপরাহ্ন
শিরোনাম
ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী এশিয়ার প্রখ্যাত কলামিস্ট গাফফার চৌধুরী’র সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন হাসান ইকবাল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মো: আল আমিন খান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে শেখ অলি আহাদের শুভেচ্ছা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে ইউছুফ আলী (পিন্টু) এর শুভেচ্ছা নাগরপুরে যমুনার ভাঙন পরিদর্শনে পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে হাসান ইকবালের শুভেচ্ছা নাগরপুরে পূজা উদযাপন পরিষদের নতুন কমিটি নাগরপুরে পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ একটি দেশ: জেনেভায় ভূমিমন্ত্রী

লকডাউন বাস্তবায়নে নাগরপুরে কঠোর প্রশাসন, ২১ জনকে জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৩০৫ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ
সারাদেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুরেও চলছে কঠোর লকডাউন। আর এলকডাউন সফলভাবে বাস্তবায়ন করতে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার (০১ জুলাই) সকাল থেকেই লকডাউন কার্যকর করতে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সেনাবাহিনী ও উপজেলা স্বাস্থ্য বিভাগ উপজেলার বিভিন্ন স্থানে টহল দিচ্ছেন। এছাড়া সকাল থেকেই উপজেলার বিভিন্ন স্পটে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। সড়ক ও আঞ্চলিক মহাসড়কে কোন কোন গণপরিবহন ও ব্যক্তিগত যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না। বিশেষ কারনে বা জরুরী প্রয়োজনে কেউ রাস্তায় বের হলেই পড়তে হচ্ছে পুলিশী জেরার মুখে। রাস্তায় বের হওয়ার যৌক্তিক কারন দেখাতে পারলে ছেড়ে দেওয়া হয় অন্যথায় প্রাথমিকভাবে সতর্ক ও জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান ও সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুরের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্পটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। সকাল থেকে উপজেলার সদর বাজার, বারাপুষা, তীরছা, ধুবড়িয়া ও ভাদ্রা বাজারে অভিযান চালিয়ে অকারনে দোকান খোলা ও বিনা কারনে মাস্ক ছাড়া ঘরের বাইরে বের হওয়ায় দোকানী সহ ২১ পথচারীকে ৬৩০০ টাকা জরিমানা করা হয়েছে।
এদিকে লকডাউন কার্যকর করতে উপজেলা প্রশাসনের সাথে সেনাসদস্যরা যোগ দেন। তারাও উপজেলার বিভিন্ন বাজারে, রাস্তার মোড়ে মোড়ে গিয়ে জণগণকে সচেতন করতে হ্যান্ড মাইকে সচেতনতামূলক প্রচারণা চালান। এ সময় তারা জনসাধারনকে বিনা কারনে ঘর থেকে বের না হতে অনুরোধ করেন।
নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান বলেন, কঠোর লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এসব অভিযানে জরিমানার পাশাপাশি সচেতনতার জন্য মাস্ক বিতরন করা হয়েছে। আগামী ৭ দিনই আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা