1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

ঠাকুরগাঁওয়ে অসহায় ও দুস্থদের জন্য হাসিমুখের ভর্তুকির দোকান উদ্বোধন

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৩৫৯ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের পক্ষ থেকে লকাউনে ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থদের জন্য ভর্তুকির দোকান উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বেলার ১২টার দিকে শহরের সমবায় মার্কেটের সামনে দুস্থদের বিনামূল্যে খাদ্যসামগ্রী প্রদান করে দোকানের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন।

এই ভর্তুকি দোকানে ৩০ শতাংশ থেকে শুরু করে সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড়ে যে কেউ বিভিন্ন খাদ্য সামগ্রী ক্রয় করতে পারবেন। এছাড়াও অসহায় ও দুস্থদের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী প্রদান করা হবে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, লবন, আলু, ডিম, সোয়াবিন তেল, আদা, রসুন, পেঁয়াজ, মসলা, সাবান, সবজিসহ বিভিন্ন মুদি সামগ্রী। খাদ্যসামগ্রীর পাশাপাশি ফ্রি ওষুধ দেওয়া হচ্ছে ভোক্তাদের।

উদ্বোধনের সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও পৌরসভার মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাকিল আহমেদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের সভাপতি আল আসমা উল হুসনা মিঠুন, সাধারণ সম্পাদক নাঈম খান, সদস্য মাহাবুব সরকার, মেহেদী হাসান খান, রাশেদ ইসলাম রুবেল, এন এ নিউমুন, আলামিন ইসলাম সবুজ, মোহাম্মদ জুয়েল, মোহাম্মদ রুবেল প্রমুখ।

স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের সভাপতি আল আসমা উল হুসনা মিঠুন বলেন, লকডাউন যতদিন থাকবে আমাদের এই ভর্তুকির দোকান ততদিন পর্যন্ত চলছে। প্রত্যেকদিন দুপুর ৩টার থেকে শুরু করে বিকাল ৫টা পর্যন্ত এই দোকান থেকে অসহায়, দুস্থ ও বিত্তবানরাও ৩০ শতাংশ থেকে শুরু করে সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড়ে বিভিন্ন খাদ্যসামগ্রী ক্রয় করতে পারবে। আমরা

এই ভর্তুকির দোকান পুরো জেলায় ছড়িয়ে দিতে চাই। স্বেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের এই উদ্যোগকে সাধুবাদ জানান উপস্থিত অতিথিরা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: