1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
মার্চ মাস উপলক্ষে ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখার বার্তা রাজশাহীতে প্রথমবারের মত শুরু হচ্ছে মুসলিম লাইফ স্টাইল এক্সপো-২৪ রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক

নাগরপুরে লকডাউন বাস্তবায়নে মাঠে প্রশাসন, ১৩ জনকে জরিমানা

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৩০৩ জন পড়েছেন

নাগরপুর, প্রতিনিধিঃ

করোনা সংক্রমণ ও মৃত্যুর হার রোধে সরকার ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউনের ২য় দিন চলছে। আর করোনার নতুন হটস্পট খ্যাত টাঙ্গাইলের এলকডাউন সফলভাবে বাস্তবায়ন করতে মাঠে কাজ করছে প্রশাসন। এর অংশ হিসেবে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার লকডাউন কার্যকর করতে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন। শুক্রবার (০২ জুলাই) সকাল থেকেই লকডাউন কার্যকর করতে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করেই উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন উপজেলার বিভিন্ন স্থানে টহল দিচ্ছেন। শুধু উপজেলা শহরেই নয় প্রতিটি ইউনিয়ন বাজারেও টহল অব্যাহত রয়েছে। এছাড়া সকাল থেকেই উপজেলার বিভিন্ন স্পটে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। সড়ক ও আঞ্চলিক মহাসড়কে কোন কোন গণপরিবহন ও ব্যক্তিগত যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না। ওষুধের দোকান ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ব্যতিত সকল প্রকার দোকানপাট বন্ধ রয়েছে। বিশেষ কারনে বা জরুরী প্রয়োজনে কেউ রাস্তায় বের হলেই পড়তে হচ্ছে পুলিশী জেরার মুখে। রাস্তায় বের হওয়ার যৌক্তিক কারন দেখাতে পারলে ছেড়ে দেওয়া হয় অন্যথায় প্রাথমিকভাবে সতর্ক ও জরিমানা করা হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহানের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্পটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। সকাল থেকে উপজেলার সদর বাজারে অভিযান চালিয়ে অকারনে দোকান খোলা ও বিনা কারনে মাস্ক ছাড়া ঘরের বাইরে বের হওয়ায় দোকানী সহ ১৩ পথচারীকে ৩৪০০ টাকা জরিমানা করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: