1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ফুলবাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে একজন নিহত, আটক ১

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২৪৬ জন পড়েছেন

মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে মারপিটের ঘটনায় মিন্টু ইসলাম (৩৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় শফিকুল ইসলাম নামে একজনকে আটক করেছে থানা পুলিশ। উপজেলার শিবনগর ইউপির আদর্শ কলেজ পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
আটক শফিকুল ইসলাম (৩৫) উপজেলার শিবনগর ইউনিয়নের আদর্শ কলেজ পাড়া ঘাটপাড় গ্রামের মৃত ফয়জার রহমান এর ছেলে।
মামলা সুত্রে জানা গেছে,ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির আদর্শ কলেজ পাড়া গ্রামে গত ১জুলাই বৃহস্পতিবার ক্রিকেট খেলা কে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে বাকবিতন্ডা ঘটে,কথাকাটাকাটির এক পর্যায়ে দুপক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এঘটনায় প্রতিপক্ষের আঘাতে আদর্শ কলেজ পাড়া গ্রামের মৃত নুর ইসলাম এর ছেলে মিন্টু ইসলাম ও একই গ্রামের মৃত নূর ইসলামের ছেলে ইমরান হোসেন (২৮),শাকিল ইসলাম (২৪), জামরুল ইসলাম আহত হয়।
এলাকাবাসী ও স্বজনরা আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শাকিল ইসলাম ও মিন্টু ইসলাম এর অবস্থা আসংঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এরপর গত শুক্রবার দিবাগত ভোর ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মিন্টু ইসলাম মৃতবরণ করেন। এই ঘটনায় নিহত মিন্টু ইসলাম এর ভাই জামরুল ইসলাম বাদী হয়ে গতকাল ৩জুন শনিবার সকালে ১২ জনের নাম উল্লেখ করে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-০২ । মামলার সুত্রধরে ফুলবাড়ী থানা পুলিশ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার শিবনগর ইউপির আদর্শ কলেজ পাড়া নিজ বাড়ী থেকে শফিকুল ইসলাম (৩৫) কে আটক করে। মামলার বাকি অভিযুক্তরা পলাতক রয়েছেন।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাসান মাহমুদ জানান, মামলা হয়েছে এক জনকে আটক করা হয়েছে, বাকী অভিযুক্তদের দ্রুত আটক করার জন্য অভিযান চলছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: