1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

লকডাউন মানাতে শহরের পাশাপাশি গ্রামেও কাজ করছে সেনাবাহিনী: এ এস এম বাহাউদ্দীন

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৫১১ জন পড়েছেন

সিরাজগঞ্জ:

বগুড়া সেনানিবাসের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এএসএম বাহাউদ্দিন এসইউপি, এসপিপি, এনডিসি, এএফডবিউসি, পিএসসি, জি বলেছেন, লকডাউন মানাতে শহরের পাশাপাশি গ্রামেও কাজ করছে সেনাবাহিনী। মানুষকে ব্যক্তিগতভাবে সচেতন করতে কাজ করছে সেনাবাহিনীর পেট্টোল টিম।

সোমবার (৫ জুলাই) দুপুরের দিকে সিরাজগঞ্জ শহরের বাজার স্টেশন এলাকায় লকডাউন পরিস্থিতি পরিদর্শন শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, করোনার সংক্রমণ প্রতিরোধে শাস্তির পরিবর্তে আমরা সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করছে সেনাবাহিনী। ব্যক্তি সচেতনতা বাড়ালেই এ পরিস্থিতির উন্নতি হবে। তিনি আরও বলেন, করোনায় ক্ষতিগ্রস্থ মানুষকে সহায়তার পরিকল্পনা আমাদের রয়েছে। আমরা ব্যক্তি বিশেষের কাছে সেটা পৌঁছে দেবো।

এ সময় লে. কর্ণেল সায়েম চৌধুরী, মেজর মঈনুল আলম, সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ ও পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম উপস্থিত ছিলেন। এর আগে সেনা সদস্যরা বাজার স্টেশন এলাকায় লকডাউন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগনকে পরামর্শ দেয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: