1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী ভিশন ২০২১ ফাউন্ডেশনের ১৫ তম সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন

ভাঙ্গায় ভ্রাম্যমান আদালতের অভিযানঃ ৫টি ড্রেজার মেশিন ধ্বংস

মো. জোবায়ের পারভেজ শোভন, ফরিদপুর প্রতিনিধি
  • সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৭৭ জন পড়েছেন

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তুজারপুর ইউনিয়নের চাড়ালদিয়া গ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে চাড়ালদিয়া বিল থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে চারটি ড্রেজার মেশিন ধ্বংস করা হয়।এসময় ১০হাজার মিটার পাইপ ভেঙে বিনষ্ঠ করে দেওয়া হয়। এ ঘটনায় বালু উত্তোলনকারী চক্রের সদস্যরা কৌশলে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। মঙ্গলবার সকালে এ অভিযান পরিচালনা করেন ভাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ব্যারিস্টার সজিব আহমেদ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ব্যারিস্টার সজিব আহমেদ বলেন, অনেকদিন যাবত ঐ ইউনিয়নে এক শ্রেণির বালু ব্যবসায়ীরা অবৈধভাবে চাড়ালদিয়া বিল থেকে বালু উত্তোলন ও ক্রয়-বিক্রয় করে আসছিল। এতে ফসলী জমির ব্যাপক ক্ষতি হচ্ছিল।এলাকাবাসির অভিযোগের ভিত্তিতে বালু উত্তোলনকারী ৪টি ড্রেজার মেশিন বিকল করে দেওয়া হয় এবং দশ হাজার মিটার পাইপ ভেঙে দেওয়া হয়েছে। অভিযানের বিষয়টি জানতে পেরে অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। অপর দিকে বিকেলে নাসিরাবাদ ইউনিয়নের কোষাভাঙা গ্রামের সরকারী খালে অভিযান চালিয়ে ১টি ড্রেজার মেশিন ধ্বংস করা সহ ৩হাজার মিটার পাইপ ভেঙে বিনষ্ঠ করে দেওয়া হয় । তিনি আরও বলেন জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: