1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

ফরিদপুরের ভাঙ্গায় লকডাউন বাস্তবায়নে তৎপর প্রশাসন

মো. জোবায়ের পারভেজ শোভন, ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩১৪ জন পড়েছেন

ফরিদপুরের ভাঙ্গায় লকডাউন বাস্তবায়ন করতে সেনাবাহিনীর সহায়তায় প্রশাসনের ব্যাপক তৎপরতা চালানো হয়েছে। শুক্রবার সকাল থেকেই উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন ও সহকারী কমিশনার(ভুমি) ব্যারিষ্টার সজিব আহমেদের নেতৃত্বে ভাঙ্গা বাজার, উপজেলার মালীগ্রাম, কাউলীবেড়া বাজারসহ পার্শ্ববর্তী বেশ কয়েকটি স্থানে অভিযান চালানো হয়। গত ২/৩ দিন যাবৎ লকডাউন উপেক্ষা করে বিভিন্ন জায়গায় বেশ কিছু বিপনীবিতান খোলা রাখা এবং সড়কে যানবাহন চলাচল করায় ঢিলেঢালাভাবে চলে লকডাউন। প্রশাসনের লোকজন এলে তাৎক্ষনিক বিপনী বিতানসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে আবার তারা চলে গেলেই যথারীতি কার্যক্রম চালিয়ে যায়। এ যেন লুকোচুরি খেলা।

পরে সেনাবাহিনী সহ আইনশৃংখলা বাহিনীর সদস্যদের নিয়ে ব্যাপক অভিযানের মুখে মুহুর্তেই বিপনীবিতানসহ ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ করে সরে পড়ে। অপরদিকে সড়কে আইনশৃংখলা বাহিনীর তৎপরতায় সড়কে চলাচলকারী অটোরিক্সা, ভ্যান সহ যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় বেশ কয়েকটি বিপনীবিতান ও যানবাহনকে আটক করে জরিমানা করা হয়।

এদিকে গত ২৪ ঘন্টায় উপজেলায় নতুন করে ২৬ জন করোনায় আক্রান্ত হয়েছে এবং মৃত্যুবরন করেছে ২জন। এ নিয়ে মোট আক্রান্ত হয়েছে ১৫’শ জন আর মৃত্যুবরন করেছে ৩৫ জন। ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহসিন ফকির জানান, করোনা ঠেকাতে হাসপাতালে বিশেষ ব্যবস্থা নেওয়া হযেছে। করোনার উপসর্গ নিয়ে আসা রোগীদের করোনা সনাক্তের জন্য জেলা ল্যাবে পাঠানো হচ্ছে। আমাদের চিকিৎসকরা তাদের সাধ্যমত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। সারাক্ষন হাসপাতালে জরুরী সেবার ব্যাবস্থা অব্যাহত রয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: