1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

রাজশাহীতে ত্রাণ বিতরণে বাধার অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৩২৩ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধিঃ স্বাস্থ্যবিধি মেনে ত্রাণ বিতরণ করতে গিয়ে বাধার মুখে পড়েছেন ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবু। তার ত্রান বিতরণ অনুষ্ঠানকে জনসভা বলে বিশৃঙ্খলা সৃষ্টি করছে একটি কুচক্রী মহল, এমনই অভিযোগ উঠেছে।

শুক্রবার ৯ জুলাই রাজশাহী সিটি করপোরেশনের ১৯ নং ওয়ার্ডের ছোটবনগ্রাম পূর্বপাড়ায় মসজিদ পট্টিতে ত্রাণ বিতরণ কালে এই উদ্ভুত পরিস্থিতি সৃষ্টি করেন সেই কুচক্রী মহল।
এমনটাই জানালেন রাজশাহী মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবু।

চলমান লকডাউনে মানুষ যখন ঘরবন্দি। সে সময় সরকার বিত্তবানদের প্রতি আহ্বান করছে অসহায়দের পাশে দাঁড়াতে। তখন সেই আহ্বানে সাড়া দিয়ে দলীয় লোকজনসহ নানা শ্রেণী পেশার মানুষ মানবিক সহায়তা নিয়ে দাঁড়িয়েছেন দুস্থ অসহায়দের পাশে। এরই ধারাবাহিকতায় ১৯ নং ওয়ার্ডে ত্রাণ বিতরণের আয়োজন করেন আশরাফ বাবু। এই আয়োজনকে কেন্দ্র করে একটি স্বার্থান্বেষী  মহল অপচার করছে। এই ত্রান বিতরণ অনুষ্ঠানে বাঁধা দিতে কুচক্রী মহলের ইন্ধনে  রাজশাহী সিটি করপোরেশনের পরিছন্ন কর্মী ও স্থানীয় মহিলাদের ব্যবহার করা হয়েছে বলে নিশ্চিত করেন আশরাফ বাবু।
এদিকে ঘটনার ভিডিওতে দেখা যায় মারমুখী আচরণে উক্ত নারী প্রভাবিত হয়ে ঘটনাকে ভিন্নখাতে নেওয়ার চেষ্টা করেছেন বলে স্থানীয়দের অভিযোগ।
এ বিষয়ে আশরাফ বাবু বলেন, আমার ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বাঁধা সৃষ্টি করতে ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলরের লোকজন সেখানে উপস্থিত হয়। বাঁধা দিতে সে নারীদের ব্যবহার করেন। ঘটনাস্থলে আমি উপস্থিত ছিলাম না।

এ বিষয়ে চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মুনীর বলেন, বিষয়টি আমরা অবগত আছি। দুই পক্ষই অভিযোগ দিয়েছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: