1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

এতিমদের চাল কালোবাজারে বিক্রিকালে সুপার আটক

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৩১৪ জন পড়েছেন

এতিমদের জন্য বরাদ্দকৃত চাল কালোবাজারে বিক্রি করার সময় পুলিশ ২৭০ কেজি চালসহ এতিমখানার সুপারকে আটক করেছে। পরে ভ্রাম্যমান আদালতে ওই সুপারকে জরিমানা করা হলে জরিমানার তিন হাজার টাকা দিয়ে তিনি এ যাত্রায় রক্ষা পান। করোনাকালে এতিমদের জন্য বরাদ্দ কৃত চাল কালোবাজারে বিক্রির ঘটনায় লোহাগডা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার রামপুর এলাকায় অবস্থিত দেওয়ান শাহ ফয়জুল্লা এতিমখানা লিল্লা বোডিং মাদরাসার শিশুদের জন্য জেলা প্রশাসক কার্যালয় থেকে গত ৩০ জুন ৫০০ কেজি চাল বরাদ্দ দেয়া হয়। বরাদ্দকৃত চালের মধ্যে ২৭০ কেজি (৯ বস্তা) চাল বিক্রির জন্য সোমবার দুপুরে ওই এতিমখানার সুপার আরিফুজামান হিলালী (৫৮) লোহাগড়া বাজারে নিয়ে যান।

গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানা পুলিশ চালসহ ওই সুপারকে আটক করে থানায় নিয়ে আসেন এবং সৃষ্ট ঘটনা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই সুপারকে ৩ হাজার টাকা জরিমানা করেন। এ সময় সুপার জরিমানার টাকা দিয়ে রক্ষা পান। এছাড়া জব্দকৃত চাল রামপুর দরগা শরীফ এতিমখানার এতিমদের জন্য ফেরত দেয়ার নির্দেশ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেছেন।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: