1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

নাগরপুরে কর্মহীন ৫শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২৩৮ জন পড়েছেন

নাগরপুর,প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে করোনায় কর্মহীন ও অসহায় ৫ শত পরিবারের মাঝে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রালয়ের অধিনে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭জুলাই) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সদর এবং সহবতপুর বাজারে নিম্ন আয়ের  ২০০ জন এবং  সিএনজি শ্রমিক ১৫০ জন ও অটোশ্রমিক ১৫০ জনকে  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রির তালিকায় ছিল,১০ কেজি চাল,১ কেজি তেল,১ কেজি ডাল,২ কেজি আলু,১ কেজি লবণ ও ১ কেজি চিনি।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু এমপি।

এ সময় আরো উপস্থিত ছিলেন,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমাযুন কবীর, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা প্রকল্প কর্মকর্তা আবু বক্কর সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম খান অপু, এাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. উজ্জল মোল্লা,উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুস ছালাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো.ফারুক হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন এবং সাধারন সম্পাদক মো. সজীব মিয়া,নাগরপুর বাজার বনিক সমিতির আহ্বায়ক মো. হাবিবুর রহমান লিটন প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: