1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

নাগরপুরে সিএনজি-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, আহত ২

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ৫৩৮ জন পড়েছেন

প্রতিনিধি, নাগরপুর (টাঙ্গাইল)

টাঙ্গাইলের নাগরপুরে সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুইজন আহত হয়েছে। আহত ব্যক্তিরা হলেন মামুদনগর ইউনিয়নের শুনসী গ্রামের মো. রিপন মিয়ার ছেলে মো. হৃদয় (২০) এবং ঝালুকাঠি জেলার রাজাপুর গ্রামের মোসলেমের ছেলে মামুন(৩০)। টাঙ্গাইল -আরিচা আঞ্চলিক মহাসড়কের ঘিওরকোলে ফায়ার সার্ভিসের সামনে গত শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২ টার দিকে যাত্রী নিয়ে অটোরিকশাটি টাঙ্গাইল থেকে নাগরপুরের দিকে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সিএনজির যাত্রী দুইজন আহত হয় । আহত দুইজনকে ফায়ার সার্ভিস কর্মী এবং স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তাঁদের দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে দ্রুত টাঙ্গাইল জেনারেল হসপিটালে পাঠানো হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বত চিকিৎসা কর্মকর্তা ডা. কাবেরী সাহা টাঙ্গাইলে পাঠানোর ব্যাপারটি নিশ্চিত করেন।

নাগরপুর থানার এসআই অশক সাহা বলেন, সিএনজি-পিকআপের সংঘর্ষে ঘটনা শুনে আমরা ঘটনা স্থলে যাই গিয়ে আহত দুইজনকে চিকিৎসার হসপিটালে পাঠানো হয়।সিএনজি-পিকআপ আটক করে থানায় নিয়ে আসা হয়। ঘটনার পর সিএনজি এবং পিক-আপের ড্রাইভার পালিয়ে যায়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: