1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম

বেলকুচি পৌর সভায় অসহায় পরিবার পাচ্ছেন  প্রধানমন্ত্রীর উপহার

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৩৭২ জন পড়েছেন

সবুজ সরকার বেলকুচি সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বেলকুচি পৌরসভায় বিত্র  ঈদ উল আযাহা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে চাল বিতরণ করেন। ১৮ (জুলাই) রবিবার  সকালে বেলকুচি পৌর সভার আয়োজনে ও দুযোর্গ ও ত্রান ব্যবস্থাপনা  মন্ত্রাণালয় বাস্তরায়নে সোহাগপুর নূতন পাড়া আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে মেয়র সাজ্জাদুল হক রেজা প্রধানমন্ত্রীর উপহার বিতরণের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বেলকুচি পৌর প্যানেল মেয়র ইকবাল রানা, তদারকি কর্মকর্তা রানা পারভেজসহ পৌর সভার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে  অসহায় দরিদ্র, বিধবা মহিলা, অসহায় স্বামী পরিত্যক্ত , যেসকল একেবারে জরাজীর্ণ পরিবারের মাঝে প্রতিবার ঈদ উল আযাহা উপলক্ষে উপহার সামগ্রী দিয়ে থাকে। আজকে তারই আলোকে বেলকুচি পৌর এলাকার জন্য ৪ হাজার ৬২১ জনকে ১০ কেজি চাল প্রত্যকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবেন। আমার ৯টি ওয়ার্ডের কাউন্সিলর ও বিভিন্ন নেতার্কমীর সহয়তায় নির্বাচন করেছি কারাকারা পাওয়ার মত। প্রতিটি চালের প্যাকেটে ১০ কেজি করে চাল দেয়া আছে। আমরা চেষ্ঠা করছি যেন কোন অনিয়ম যাতে না হয় সেই ভাবে বন্ঠন করা হচ্ছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: