1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

পিকআপের চাপায় প্রান গেল সওজ এর কর্মরত ৩ কর্মচারীর

মো. জোবায়ের পারভেজ শোভন
  • সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১৭৯ জন পড়েছেন

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সড়ক ও জনপথ বিভাগে কর্মরত ৩ কর্মচারী পিকআপ ভ্যানের চাপায় নিহত হয়েছে। এ ঘটনায় আরও বেশ কয়েকজন আহত হয়েছে। নিহতরা হল ১. গোপালগঞ্জের মুকসুদপুরের বানিয়ারচর গ্রামের খ্রিষ্টান সম্প্রদায়ের বিজয় সরকারের ছেলে নির্মল সরকার(৫৫), মাদারীপুর সদরের কুলপুদী গ্রামের অলক সরকার(২৭) ও একই এলাকার লাভলু মিয়ার ছেলে সোহান মিয়া(২৮)। শনিবার রাত ৮ টার দিকে ভাঙ্গা-মাওয়া মহাসড়কের ভাঙ্গা উপজেলার সীমান্তবর্তী শিবচরের আড়িয়াল খাঁ সেতুর টোলপ্লাজায় দায়িত্ব পালনকালে মর্মান্তিক এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে একটি মাল বহনকারী পিকআপ ভ্যান ভাঙ্গা বিশ্বরোড থেকে কয়েকজন গার্মেন্টস কর্মী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় পিকআপ ভ্যানটি দ্রুতবেগে টোলপ্লাজায় এসে দাড়িয়ে থাকা আরেকটি যাত্রীবাহী ট্রাককে অতিক্রম করার সময় সজোরে ধাক্কা লাগে। পিকআপটি নিয়ন্ত্রন হারিয়ে কিছু দূর গিয়ে উল্টে রাস্তার পাশে খাঁদে পড়ে যায়। এ সময় ভাঙ্গা সড়ক ও জনপথ বিভাগের ৩ কর্মী পিকআপের নীচে চাপা পড়ে। এ ঘটনায় অলক সরকার ঘটনাস্থলেই মারা যায়। মারাত্মক আহত অবস্থায় তাদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করেন। এদিকে নিহতের লাশ আসার খবরে ভাঙ্গা সড়ক ও জনপথ কার্যালয় সংলগ্ন বাসায় তাদের স্বজনদের আহাজারিতে বাতাস ভারী হয়ে উঠে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: