1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম

বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর হবে: আইনমন্ত্রী

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৪১ জন পড়েছেন

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনতে আমাদের প্রচেষ্টা অব্যাহত আছে। যতই সময় লাগুক না কেন বঙ্গবন্ধুর খুনিদের রায় কার্যকর করা হবে।জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি। আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ওই সভায় মন্ত্রী ঢাকা থেকে ভার্চুয়ালি যোগ দেন।

 

আইনমন্ত্রী বলেন, ১৫ আগস্টকে সামনে রেখে শুধুমাত্র শোক পালন করলেই চলবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন আদর্শ পৌঁছে দিতে হবে।

 

অনুষ্ঠানের শুরুতে মন্ত্রী আওয়ামী লীগকে গণতান্ত্রিক দল হিসেবে আখ্যায়িত করেন। তবে এ সময় নেতাকর্মীদের গায়ে কালো ব্যাজ না থাকায় দুঃখ প্রকাশ করেন তিনি। পরে মন্ত্রী সার্বক্ষণিকভাবে কালো ব্যাজ ধারনের নির্দেশ দেন।

 

এ ছাড়া ১৫ আগস্ট উপলক্ষে প্রচলিত নিয়ম অনুসারে কাঙালি ভোজ না দিয়ে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া সেলুন কর্মী ও চায়ের দোকানের কর্মীদেরকে খাদ্য সহায়তা দেওয়ার প্রস্তাব দেন তিনি। ওই প্রস্তাবে পরিপ্রেক্ষিতে পাঁচ লাখ টাকাসহ মোট ১০ লাখ টাকায় এক হাজার প্যাকেটে খাদ্য সহায়তা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

 

আখাউড়া উপজেলা আ.লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফার সঞ্চালনায় অনুষ্ঠানের অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার, আ.লীগ নেতা গোলাম সামদানী ফেরদৌস প্রমুখ

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা