1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

যথাযোগ্য মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে শোক দিবস পালিত

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৮৫ জন পড়েছেন
যথাযোগ্য মর্যাদায় রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডে শোক দিবস পালিত হয়েছে।
রবিবার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর তথ্য ও গণসংযোগ অফিসার
সুলতানা শামীমা আক্তার’র পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
১৫ আগস্ট ‘জাতীয় শোক দিবস উপলক্ষে সকাল সাড়ে ৭ টায় রাজশাহী শিক্ষা বোর্ড চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর বঙ্গবন্ধুর জীবনাদর্শের উপর সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে ১ মিনিট নিরবতা পালন করে অনুষ্ঠান শুরু হয়। বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট উপলক্ষে দুপুর ১ টায় শেখ রাসেল শিশু পুনর্বাসন কেন্দ্র, উপশহর, রাজশাহী এবং ছোট মনি নিবাস, বর্ণালী মোড়, রাজশাহীতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে দুপুরের খাবার বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালিত হয় এবং বাদ আসর রাজশাহী শিক্ষা বোর্ড মসজিদে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
শোক দিবসের এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন, সভাপতিত্ব করেন কলেজ পরিদর্শক প্রফেসর মো: হাবিবুর রহমান। উপস্থিত ছিলেন  কর্মকর্তা কল্যাণ সমিতি ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ এবং সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
প্রধান অতিথি তাঁর বক্তৃতায় জাতির পিতা বঙ্গবন্ধুর এ হত্যাকান্ডকে অত্যন্ত নির্মম, অগণতান্ত্রিক এবং আদিম ও মধ্যযুগীয় নির্মমতার সঙ্গে তুলনা করেন। বঙ্গবন্ধুর মহান আদর্শ ও অসমাপ্ত কাজকে সর্বক্ষেত্রে বাস্তবায়নের মাধ্যমে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অভীষ্ট অর্জন করে ও সুশাসন নিশ্চিত করে জাতির জনকের প্রতি সম্মান ও শ্রদ্ধা জ্ঞাপন করার আহবান জানান তিনি ।
সভার কার্যক্রম পরিচালনা করেন রাজশাহী শিক্ষা বোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) ও অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি মুঞ্জুর রহমান খান।
এর আগে সূর্যোদয়ের সাথে সাথে রাজশাহী শিক্ষা বোর্ডে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: