1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

রাজশাহীতে বিদ্যুৎস্পৃষ্টে ইমারত শ্রমিকের মৃত্যু

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ২১৬ জন পড়েছেন

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী নগরীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ইমারত শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৭ আগস্ট) সকাল ১০টার দিকে নগরীর মতিহার থানার বাযে কাজলা পুরাতন বৌ-বাজার এলাকার একটি তিনতলা ভবনে এ দূর্ঘটনা ঘটে।
মৃত শফিকুল ইসলাম (২৬) রাজশাহী জেলার চারঘাট থানার টাংগন (পূর্বপাড়া) এলাকার মুকুল সরদারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ইমরাত শ্রমিক শফিকুল ইসলাম রাবির এক কর্মচারীর তিন তলা ভবনে প্লাষ্টারের কাজ করছিলো। সেই বিল্ডিং-এর ১ ফুট পাশ দিয় যাওয়া ১১ হাজার ভোল্ট বৈদ্যুতিক তারের সাথে হটাৎ তার শরীর ঠেকে যায়। এ সময় সে চিৎকার দিয়ে ওঠে। পরে সেখানেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়। লাশ বিল্ডিং-এ কাজের জন্য যে মাচা করা ছিলা তার উপর ঝুলে ছিল।
খবর পেয়ে মতিহার থানার এসি মো. হাফিজুর রহমান, মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান ও সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থলে আসেন।
এ সময় শত শত উৎসুক জনতা সেখান ভিড় জমায়। খবর পেয়ে মহানগর ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিত হয়ে প্রায় ৪০ মিনিট চেষ্টা করে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করেন।
মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান জানান, মহানগরীর কাজলা বৌ-বাজার সংলগ্ন একটি ৩য় তলা ভবন নির্মান কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ইমারত শ্রমিকের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: