1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

জাতীয় শোক দিবসে রোম মহানগর আওয়ামী লীগ ইতালীর আলোচনা ও দোয়া মাহফিল

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৩৪৭ জন পড়েছেন
নিজস্ব প্রতিবেদকঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রোম মহানগর আওয়ামী লীগ ইতালীর উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৮ আগস্ট) এশিয়ান রেস্টুরেন্ট Piazza Enrico Dunant 67 তে এই আলোচনা, কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে রোম মহানগর আওয়ামী লীগ ইতালী।
রোম মহানগর আওয়ামী লীগ ইতালী সভাপতি শেখ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালী আওয়ামী লীগের সহ-সভাপতি হাবীব চৌধুরী। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক ও রোম মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠা ও সাবেক সভাপতি হাদী উদ ইসলাম হাদী। এসময় বক্তব্য রাখেন  যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের, সাংগঠনিক সম্পাদক জামান মুক্তার, ইতালি মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নয়না আহমেদ প্রমুখ।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইতালী আওয়ামী লীগ, ইতালী মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, জাতীয় শ্রমিকলীগ, সেচ্ছাসেবক লীগ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, তুসকোলানা আওয়ামী লীগ, রোমা নর্দ আওয়ামী লীগ, আমরা মুক্তিযোদ্ধার সন্তান, স্বাধীনতার স্বপেক্ষের শক্তি ও মুজিব আদর্শের সকল নেতৃবৃন্দ প্রমুখ।
অনুষ্ঠানে বক্তরা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাকি খুনি যারা বিদেশে পালিয়ে আছে তাদের দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসির রায় কার্যকর কারতে হবে। জাতির পিতার এই জন্মশতবার্ষিকীর এই বছরে যেন বাকি খুনিদের ফাঁসির রায় কার্যকর করা যায় তাহলে জাতির জনকসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মা শান্তি পাবে।
বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমার একটি উন্নত, সমৃদ্ধ দেশ গড়ে তুলবো। আর উন্নত, সমৃদ্ধ দেশ গড়তে প্রকৌশলী সমাজ বঙ্গবন্ধু কন্যার পাশে সব সময় রয়েছে। উন্নত, সমৃদ্ধ দেশ গড়ার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণ হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: