1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

দোয়া চেয়েছেন করোনায় আক্রান্ত ডাঃ মিল্লাত এমপি

নাজমুল হাসানঃ
  • সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২৯১ জন পড়েছেন

দ্বিতীয় ডোজ করোনা প্রতিষেধক টিকা নেওয়ার প্রায় সাড়ে চার মাস পর করোনায় আক্রান্ত হয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব প্রিভেন্টিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিন (নিপসম) এ তিনি করোনা টেস্টের জন্য র‌্যাপিড এন্টিজেন্ট টেস্ট দিলে তার করোনা শনাক্ত হয়। বর্তমানে তিনি ঢাকার গুলশানের বাসায় আইসোলেশনে রয়েছেন।

ফলাফল আসার পর পরই সকালে নিজের ফেসবুক আইডিতে করোনা শনাক্তের বিষয়টি শেয়ার করে সকল শ্রেণি পেশার মানুষের নিকট দোয়া চেয়েছেন তিনি। একই সঙ্গে কোভিড ভ্যাকসিন গ্রহণ, স্বাস্থ্য সুরক্ষা মেনে নিজেকে এবং নিজের পরিবারকে নিরাপদ রাখার জন্যও তিনি সবাইকে অনুরোধ করেছেন।

করোনার মহামারিতে করোনা আক্রান্ত মানুষের জন্য ত্রাণ সহায়তা, খাদ্য সহায়তা, হেল্পলাইনে কলের মাধ্যমে অক্সিজেন সেবা, স্বাস্থ্য সুরক্ষা সেবাসহ মানুষের পাশে সার্বক্ষণিক ছিলেন।

উল্লেখ্য, এর আগে ৭ ফেব্রুয়ারি টিকার প্রথম ডোজ গ্রহণের মাধ্যমে সিরাজগঞ্জে টিকা কার্যক্রমের উদ্বোধন করেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। এরপর ৮ এপ্রিল জাতীয় সংসদ ক্লিনিক থেকে দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন তিনি

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: