1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত

অনুমোদন পেলো কেএসএফবি’র সিরাজগঞ্জ জেলার নতুন কমিটি

নাজমুল হাসানঃ
  • সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১৫৭ জন পড়েছেন

কেয়া স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ (কেএসএফবি) এর সিরাজগঞ্জ জেলার নতুন কমিটি গঠিত হয়েছে।এতে দ্বিতীয় বারের মতো সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শামীম শাহরীয়ার রাফি ও নাঈম ইসলাম।

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এর স্বাক্ষরিত এক অনুমোদন পত্রের মাধ্যমে গত ২৮শে আগষ্ট এই কমিটি অনুমোদন দিয়ে কেন্দ্র থেকে জানানো হয়।

এছাড়াও কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে সাব্বির আহমেদ, দপ্তর ও প্রচার সম্পাদক আবু তালহা টুটুল এবং কোষাধক্ষ হিসেবে শারমিন সুলতানা দায়িত্ব পেয়েছেন। এছাড়া দশজন কার্যকরী কমিটির সদস্য হিসেবে মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ হলো কেয়া কসমেটিকস লিমিটেড পরিচালিত একটি সামাজিক সংগঠন যা বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করে। এটি বাংলাদেশের প্রায় ৮০০ শিক্ষার্থী নিয়ে গঠিত। এর কার্যক্রম প্রত্যেক জেলায় রয়েছে।এর উদ্দেশ্য বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবামূলক কার্যক্রম এর মাধ্যমে শিক্ষার্থীদের দক্ষ করে গড়ে তোলা।

গত এক বছর যাবৎ এই সংগঠন সিরাজগঞ্জে বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় বৃক্ষরোপণ ও রোজার মধ্যে কোরআন হাফেজ ও এতিমদের ইফতার করিয়েছে। এছাড়া করোনার মধ্যে দিয়ে অনলাইন সাহিত্য, সংস্কৃতিক বিভিন্ন সাধারণ জ্ঞান মূলক প্রতিযোগিতার আয়োজন করেছে।

নতুন এই কমিটি প্রসঙ্গে কমিটির সভাপতি শামীম শাহরীয়ার রাফি বলেন, আমরা গত এক বছর বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সেচ্ছাসেবমূলক অনেক কর্মকাণ্ড করেছি কেন্দ্রীয় কমিটির দিক নির্দেশনায়। যেহেতু আবারো দায়িত্ব পেয়েছি তাই আসা করি সবাইকে নিয়ে আবারো নতুন উদ্যমে আমাদের কার্যক্রম আগের থেকেও বেশি বৃদ্ধি করতে পারবো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: