1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

ডা.আফাজ উদ্দিন সিকদার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৫ জন পড়েছেন

টাঙ্গাইল (নাগরপুর) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে বরেণ্য চিকিৎসক ও বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা ডা.আফাজ উদ্দিন সিকদার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর)  সকালে  বাবনাপাড়া মোহাম্মদিয়া হাফিজিয়া সিদ্দিকিয়া মাদ্রাসা প্রঙ্গনে এবং মাদ্রাসাক র্তৃপক্ষের উদ্যোগে প্রতিষ্ঠাতার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, বাবনাপাড়া মোহাম্মদিয়া হাফিজিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার ওয়াক্‌ফ এস্টেটের মোতাওয়ালী

মোনায়েম হোসেন টুটুল, উপদেষ্টা কমিটির প্রধান উপদেষ্টা মীর মুশফিক হোসেন,উপদেষ্টা হাফেজ মোহাম্মদ ফিরোজ মাহমুদ,মো.শফিকুল ইসলাম,ডা.মো.মঞ্জুরুল ইসলান,মো. শামিম আহম্মেদ প্রমুখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: