1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শেখ অলি আহাদ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৭ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশন শুরু হচ্ছে ১৪ সেপ্টেম্বর। অধিবেশন চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। অধিবেশনে রাষ্ট্রনেতাদের উচ্চপর্যায়ের বিতর্ক শুরু হবে ২১ সেপ্টেম্বর। স্বাস্থ্য সতর্কতার জন্য বিশ্বের রাষ্ট্রনেতারা এবারের অধিবেশনে ব্যাপকভাবে নিউইয়র্ক সফর করছেন না। তবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক আসছেন ১৯ সেপ্টেম্বর। তিনি আসন্ন অধিবেশনে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করবেন।

এক শুভেচ্ছা বার্তায় প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শেখ অলি আহমদ। তিনি বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে যোগ দিতে ১৯ সেপ্টেম্বর জেএফকে বিমানবন্দরে অবতরণ করবেন। আমার পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রে আগমনে শুভেচ্ছা ও স্বাগতম জানাচ্ছি।

প্রসঙ্গত, করোনা মহামারি, আফগানিস্তান প্রসঙ্গসহ আন্তর্জাতিক প্রেক্ষাপটে জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশন হয়ে উঠবে গুরুত্বপূর্ণ। পাশাপাশি করোনার প্রেক্ষিতে সৃষ্ট নানা সংকটসহ রোহিঙ্গা ইস্যুকে কেন্দ্র করে বাংলাদেশও এবারের অধিবেশনকে গুরুত্বপূর্ণ অধিবেশন হিসেবে দেখছে। অতীতের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গা ইস্যু ছাড়াও করোনা পরিস্থিতিতে সৃষ্ট নানা সংকটের কথা গুরুত্বের সঙ্গে তুলে ধরবেন বিশ্ব সভায়।

এদিকে জাতিসংঘের সাধারণ অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে বাংলাদেশ মিশনে চলছে ব্যস্ততা। জানা গেছে, এবার করোনার কারণে প্রধানমন্ত্রীর সফর সঙ্গী থাকবেন সীমিত।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: