1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শেখ অলি আহাদ

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৭ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশন শুরু হচ্ছে ১৪ সেপ্টেম্বর। অধিবেশন চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। অধিবেশনে রাষ্ট্রনেতাদের উচ্চপর্যায়ের বিতর্ক শুরু হবে ২১ সেপ্টেম্বর। স্বাস্থ্য সতর্কতার জন্য বিশ্বের রাষ্ট্রনেতারা এবারের অধিবেশনে ব্যাপকভাবে নিউইয়র্ক সফর করছেন না। তবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক আসছেন ১৯ সেপ্টেম্বর। তিনি আসন্ন অধিবেশনে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করবেন।

এক শুভেচ্ছা বার্তায় প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শেখ অলি আহমদ। তিনি বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে যোগ দিতে ১৯ সেপ্টেম্বর জেএফকে বিমানবন্দরে অবতরণ করবেন। আমার পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে যুক্তরাষ্ট্রে আগমনে শুভেচ্ছা ও স্বাগতম জানাচ্ছি।

প্রসঙ্গত, করোনা মহামারি, আফগানিস্তান প্রসঙ্গসহ আন্তর্জাতিক প্রেক্ষাপটে জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশন হয়ে উঠবে গুরুত্বপূর্ণ। পাশাপাশি করোনার প্রেক্ষিতে সৃষ্ট নানা সংকটসহ রোহিঙ্গা ইস্যুকে কেন্দ্র করে বাংলাদেশও এবারের অধিবেশনকে গুরুত্বপূর্ণ অধিবেশন হিসেবে দেখছে। অতীতের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গা ইস্যু ছাড়াও করোনা পরিস্থিতিতে সৃষ্ট নানা সংকটের কথা গুরুত্বের সঙ্গে তুলে ধরবেন বিশ্ব সভায়।

এদিকে জাতিসংঘের সাধারণ অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে বাংলাদেশ মিশনে চলছে ব্যস্ততা। জানা গেছে, এবার করোনার কারণে প্রধানমন্ত্রীর সফর সঙ্গী থাকবেন সীমিত।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: