1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম
উচ্চাঙ্গ নৃত্যে জাতীয় পর্যায়ে প্রথম রায়তা আপনাদের সেবক হিসেবে থাকতে চাই -এমপি সুজন সামাদ, সান্টু ও শরিফ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু

নাগরপুরে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২২ জন পড়েছেন

 

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে নদী ভাঙ্গন ও পানিবন্দী দুস্থ অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গয়হাটা, সলিমাবাদ ও ধুবড়িয়া ইউনিয়নের ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে গিয়ে পানিবন্দী অসহায় প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত-ই-জাহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বকর সিদ্দিকী, সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, সলিমাবাদ ইউপি চেয়ারম্যান এডভোকেট দাউদুল ইসলাম দাউদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম অপু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো.উজ্জ্বল হোসেন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, সাধারন সম্পাদক মো.সজীব মিয়া প্রমূখ।

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেন, নদী তীরবর্তি মানুষকে ভীত না হয়ে দুযোর্গ মোকাবেলা করতে বলেন। তিনি আরো বলেন যেকোন দুর্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন। এছাড়া নদী ভাঙ্গন রোধে সরকার বদ্ধপরিকর। আশা করছি খুব দ্রুতই ভাঙ্গন রোধে সরকার কার্যকর পদক্ষেপ গ্রহন করবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: