1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

উৎসবমুখর পরিবেশে ইতালী আওয়ামী লীগ পালেরমো শাখার উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২১৮ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

ইতালী আওয়ামী লীগ পালেরমো শাখার উদ্যোগে উৎসবমুখর পরিবেশে যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে।

ইতালী আওয়ামী লীগ পালেরমো শাখার সভাপতি সেকান্দর মিয়ার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা, আলোচনা সভা, দোয়া ও মোনাজাত সহ নানা কর্মসূচির আয়োজন করে।

জন্মদিন উপলক্ষে বক্তব্য রাখেন, ইতালী আওয়ামী লীগ পালেরমো শাখার অন্যতম উপদেষ্টা বোরহান উদ্দিন, পালেরমো আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জাহিদ আহমেদ রুবেল। পালেরমো রাজনৈতিক সামাজিক অঙ্গনের প্রিয় মুখ সাংবাদিক আশরাফ জানু, পালেরমো কমুনির কনসোলতা জাহিদ বিপ্লব, আওয়ামী যুবলীগের সভাপতি এম এ হালিম। সিনিয়র সহসভাপতি মাজহারুল হক রাজু। যুগ্মসাধারণ সম্পাদক ইকরাম দেওয়ান যুগ্মসাধারণ সম্পাদক সোহেল রানা চৌধুরী , যুগ্মসাধারণ সম্পাদক কমল নন্দী । সাংগঠনিক সম্পাদক আশরাফুল আকন্দ। দপ্তর সম্পাদক জয়নাল আবদীন জয় । যুবলীগের অন্যতম সদস্য নাজমুল ইসলাম। প্রমূখ । উপস্থিত ছিলেন পালেরমো আওয়ামীলীগের অন্যতম উপদেষ্টা শওকত বিল্লা। আওয়ামীলীগের সহ-সভাপতি আমির হোসেন, আওয়ামীলীগের সদস্য এজাজুল হক। যুবলীগের সহ সভাপতি নির্মল দর , সাংগঠনিক সম্পাদক কয়েস আলী অন্যতম সদস্য জিৎ দাস, মামুন মিয়া রাজ।অহাব মিয়া, বিদ্যুৎ দাদা, এবং পরিশেষে নেত্রীর সুস্থতা কামনায় মোনাজাত করা হয় , মোনাজাত করেন, পালেরমো আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, গোলাম রব্বানী, পলাশ ও হেমায়েত।


রক্তস্নাত বাংলায় স্বজন হারানোর শোক বুকে চেপে আন্দোলন-সংগ্রামে গণতন্ত্রের পথযাত্রায় শেখ হাসিনা আজ বিশ্বনেতা। তার নেতৃত্বেই সব সূচকেই বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল। তিনি রাজনীতির পথচলায় নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত সমৃদ্ধ দেশ গঠনে এগিয়ে যাচ্ছেন। তিনি ১৯৪৭ সালে ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন। শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুননেসা মুজিবের প্রথম সন্তান তিনি।

এমসয় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা বৈরী পরিবেশে দীর্ঘ একুশ বছর ত্যাগ ও সংগ্রাম করে দেশকে মৌলবাদী ও স্বাধীনতাবিরোধীদের হাত থেকে রক্ষা করেছেন। তিনি অক্লান্ত পরিশ্রম, মেধা, প্রজ্ঞা, সততা ও দক্ষতা দিয়ে দেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। তিনি নতুন বাংলাদেশের স্বরাষ্ট্র। আজকে তাঁর জন্মদিনে আমি এই আশা ও দোয়া করি যে, তিনি অচিরেই দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করবেন।

তারা আরও বলেন, স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার আঙুল ধরে যিনি হাঁটতে শিখেছেন, যিনি পিতার আদর্শে উজ্জ্বীবিত হয়ে বাংলাদেশকে উন্নত রাষ্ট্র গঠনের পথে দুর্বার গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তিনিই আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। বাঙালির নব দিগন্তের কান্ডারি, বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনা আমাদের ঐক্যের প্রতীক ও ভরসার শেষ আশ্রয়স্থল। তিনি প্রধানমন্ত্রীর জন্মদিনে সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: