1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তির আবেদন ফরম ক্রয় করলেন আনিসুল ইসলাম।

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৫১ জন পড়েছেন

নড়াইল সদর উপজেলা বিছালী ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তির আবেদন ফরম ক্রয় করছেন বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুল ইসলাম। ( ১ অক্টোবর ) শুক্রবার নড়াইল জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে এ আবেদন ফরম ক্রয় করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃঅচিন চক্রবর্তী বিছালী ইউনিয়ন আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগ, যুবলীগের নেতৃবৃন্দ।

বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুল ইসলাম জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১, নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়ন থেকে আমার নামে জেলা আওয়ামী লীগের কার্যালয় হতে মনোনয়ন ফর্ম গ্রহণ করিলাম।আমি আপনাদের দোয়া, আর্শিবাদ ও সমর্থন প্রত্যাশী।

ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিন্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রাথিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: