1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:১৮ অপরাহ্ন
শিরোনাম

দুর্গাপূজায় বরাদ্দের চাল বিতরণ শুরু

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৪০ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল)  প্রতিনিধি

নাগরপুরে শারদীয়া দুর্গাপূজা উপলক্ষে ১৩১ টি মণ্ডপে পাঁচশত কেজি করে জিআর চাল বিতরণ করা হয়েছে। শনিবার(৯ অক্টোবর)   সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এই বরাদ্দের চাল বিতরণ  করা হয়েছে ।

জানা গেছে, এবার নাগরপুর  উপজেলায় ১৩১ টি পূজামণ্ডপে ৫০০ কেজি করে  চাল  দেওয়া হয়েছে।

নাগরপুর  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত ই জাহানের সভাপতিত্বে এবং উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক রামকৃষ্ণ সাহা রামার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সাংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ দুলাল, ভাইস চেয়ারম্যার মো. হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, নাগরপুর থানার অফিসার ইনচার্জ সরকার আব্দুল্লাহ আল মামুন, প্রকল্প কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, পূজা উদযাপন কমিটির সভাপতি স্বপন কুমার সাহা সহ সকল ইউপি চেয়ারম্যানগন এবং  সকল পূজারীরা উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে বরাদ্দপত্র তুলে দেওয়া হয়।

নাগরপুর  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক বলেন, নাগরপুর  উপজেলার পূজামণ্ডপের কমিটির কাছে চাল বিতরণের বরাদ্দপত্র দেওয়া হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত ই জাহান বলেন, উপজেলা খাদ্য  গুদামে চাল বরাদ্দের প্রয়োজনীয় পত্র দেওয়া মাত্র সঙ্গে সঙ্গে বরাদ্দকৃত চাল পূজামণ্ডপের কমিটি কাছে দেওয়া হচ্ছে। যেহেতু এই চাল পূজামণ্ডপে আগত ভক্তদের আহার্যের জন্য বরাদ্দ, তাই চালের মান খুবই ভালো বলে তিনি জানান।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা