1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম

নড়াইলে ইউপি নির্বাচনে এক মনোনীত প্রার্থী পরিবর্তন

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২৭ জন পড়েছেন

নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের এক মনোনীত প্রার্থী পরিবর্তন করা হয়েছে। ৯ অক্টোবর ঘোষিত তালিকা অনুযায়ী বিছালী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন পেয়েছিলেন ইমারুল গাজী। সোমবার (১১ অক্টোবর) রাতে ইমারুল গাজীকে পরিবর্তন করে বিছালী ইউপির বর্তমান চেয়ারম্যান এস এম আনিসুল ইসলামকে নতুন করে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে।

 

সোমবার রাতে নতুন করে এস এম আনিসুল ইসলামকে নৌকার মাঝি করায় ইউনিয়ন জুড়ে আনন্দ উল্যাস শুরু হয়। তাৎক্ষণিকভাবে মোটরসাইকেল শোভাযাত্রা ও নৌকা প্রতিকের স্লোগানে মুখরিত হয় মির্জাপুর বাজার। বাজারে খাওয়ানো হয় মিষ্টি। জনপ্রিয় বর্শিয়ান এই নেতা বিগত সময়ে নৌকা প্রতিক পেয়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছিল। চেয়ারম্যান হয়ে জনসেবায় বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। জনপ্রিয় এই নেতাকে মনোনীত করায় ইউনিয়নে আর কোন বিদ্রোহী প্রার্থী থাকবে না বলে আশা ব্যক্ত করেছেন এলাকাবাসী।

তবে বিভিন্ন ইউনিয়ন থেকে দাবি উঠেছে দূর্নীতির সাথে জড়িত প্রার্থী, যারা ইউনিয়নে জনশুন্য নেতা। নব্য আওয়ামী লীগ।, বড় নেতার নিকট তম আত্মীয় ! এমন অনেক ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মনোনীত করা হয়েছে। এদের মনোনয়ন বাতিল করে নতুন করে প্রার্থী দাবি করেন তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা। সচেতন মহল মনে করছে,ইউনিয়নে যার দীর্ঘ দিনের আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। জনগন নিয়ে যাদের রাজনীতি সেই সব বর্শিয়ান নেতাদের বাদ দিয়ে বিতর্কৃত প্রার্থীদের মনোনয়ন দেওয়া হয়েছে। এ সকল প্রার্থী পরিবর্তন করা না হলে সদরের অনেক ইউনিয়নে নৌকার ভরাডুবি হতে পারে।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা