1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

কাপাসিয়ায় মেম্বার পদে দোয়া ও সমর্থন কামনা করছেন হেলাল উদ্দিন

জেলা প্রতিনিধি, গাজীপুর
  • সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২৪১ জন পড়েছেন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাপাসিয়া উপজেলার কড়িহাতা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে সাধারণ জনগনের দোয়া ও সমর্থন কামনা করছেন মোঃ হেলাল উদ্দিন।

একটি সুখি সুন্দর দেশ ও সমাজ নির্মাণে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। সে উন্নয়নের সূচনায় তিনি ভূমিকা রাখতে চান এবং ৩নং ওয়ার্ডকে একটি আধুনিক সমৃদ্ধ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান বলে তিনি জানান। তাই তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন।

মেরুয়া গ্রামের কফির উদ্দিন, কাউছার হোসেন, ইসমাইল বলেন, হেলাল ভাই খুবই ভাল মানুষ। তিনি যখন মেম্বার ছিলেন তখন দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। খুবই সৎ ও বন্ধুসুলভ এখন প্রবীণ মানুষ তিনি। এখনও সাধ্য মতো তিনি মানুষকে সহযোগিতা করছেন। মেম্বার হিসেবে আমরা তাকেই চাই।

এ বিষয়ে ষাটউদ্ধ বয়সী মেম্বার প্রার্থী মোঃ হেলাল উদ্দিন বলেন, আমার বুঝ হওয়ার পর থকেই আওয়ামী লীগ করছি। কাজ করছি অসহায় মানুষের জন্য। আরও দায়িত্ব নিয়ে কাজ করতে চাই। তাই মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদদ্বিতা করব। জনগণও আমাকে ৩নং ওয়র্ডের মেম্বার হিসেবে দেখতে চায়। জণগনের দোয়া ও সমর্থন পেলে ইনআশাল্লাহ প্রতিদদ্বিতা করব এবং জয়ী হয়ে এলাকার উন্নয়নে নিজেকে আত্ননিয়োগ করতে চাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: