1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

নাগরপুরে ৫টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ২৪৮ জন পড়েছেন

নাগরপুর (টাঙ্গাইল)প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেছেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু। বৃহস্পতিবার(১৪ অক্টোবর)   সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের এসব উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়।

যার মধ্যে রয়েছে সহবতপুর-চেচুয়াজানী রাস্তা, ডাংগা শালিনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন,বীর সলিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন, পাচতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন এবং নাগরপুর মহিলা কলেজ এর চারতলা আই.সি.টি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হ‌ুমায়ূন কবীর, নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুনসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: