1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম
১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা ঠাকুরগাঁওয়ে এক হাজার পরিবারকে ঈদ উপহার দিল এমপি সুজন

নাগরপুরে এগার ইউনিয়নে ভোট ২৮ নভেম্বর

মাসুদ রানা, নাগরপুর প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ২৬৬ জন পড়েছেন

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি

সারা দেশের ন্যায় টাঙ্গাইলের নাগরপুর  উপজেলায় তৃতীয়  দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এ দফায় ১০০৭ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এর মধ্যে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ১১ ইউনিয়ন রয়েছে। ভোটের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ২৮ নভেম্বর।

গত বৃহস্পতিবার বিকালে নাগরপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আরশেদ আলী আজকের পত্রিকা কে বলেন, এ সম্পর্কে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন দপ্তর থেকে তাকে অনলাইন মাধ্যমে জানানো হয়েছে।

তিনি আরও জানান, ঘোষিত তফসিল অনুযায়ী তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২ নভেম্বর। এ ছাড়া মনোনয়নপত্র বাছাই  ৪ নভেম্বর এবং প্রার্থিতা প্রত্যাহার ১১ নভেম্বর।  ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৮ নভেম্বর।

নাগরপুর উপজেলার যেসব ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে, নাগরপুরসদর,বেকড়াআটগ্রাম,সলিমবাদ,সহবতপুর,পাকুটিয়া,মোকনা,মামুদনগর,ভাদ্রা,দপ্তিয়র,ধুবড়িয়া ও গয়হাটা ইউপিতে ২৮ নভেম্বর তৃতীয়  ধাপের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: