1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

রামগঞ্জে নোঁয়াগাওবাসীর ভোটের আমানত রক্ষা করতে চান চেয়ারম্যান প্রার্থী তৌহিদ লন্ডনী

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ২৭০ জন পড়েছেন

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ

আগামী ২৮ শে নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রামগঞ্জ উপজেলার ১০ টি ইউনিয়ন থেকে চেয়ারম্যান প্রার্থীরা দৌড়ঝাপ শুরু করেছেন। প্রচার প্রচারনা, দোয়া কামনা করে প্রার্থীদের সাথে কুশল বিনিময় করে যাচ্ছেন প্রতিনিয়তই।
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ০২ নং নোঁয়াগাও ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার

তৌহিদুল ইসলাম ভুঁইয়া লন্ডনী।

তিনি উপজেলার নোঁয়াগাও ইউনিয়নের উদনপাড়া গ্রামের বজলুর রহমান ভুঁইয়া বাড়ির মৃত সুজায়েত আলী ভুঁইয়ার ছোট ছেলে।
তৌহিদুল ইসলাম ভুঁইয়া লন্ডনী ছোটবেলা থেকেই মানুষের উপকারে নিজেকে বিলিয়ে দিয়েছেন। দীর্ঘদিন থেকে এলাকার গরীব, অসহায়, নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের পাশে থেকে সহযোগিতা ও বিভিন্ন মসজিদ মাদ্রাসায় দান অনুদান প্রদান করে আসছেন। করোনাকালীন সময়ে নগদ অর্থ ও প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে চাউল, ডাল, আলু, তৈল, পেয়াজ, রসুন সহ খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

এছাড়াও তিনি বর্তমানে নিজ অর্থায়নে এলাকার এক অসহায় পরিবারকে পাকা ইমারত নির্মান করে দিচ্ছেন। মানবসেবায় কাজ করে তৌহিদুল ইসলাম ভুইয়া লঁন্ডনী এখন নোঁয়াগাও ইউনিয়নবাসীর কাছে একটি পরিচিত মুখ।
নোঁয়াগাও ইউনিয়নের কবির, শিরাজ, ফয়সাল,আকবর সহ বেশ কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা একজন যোগ্য প্রার্থীকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। যে তাদের সুখে দুঃখে পাশে থাকবে, ইউনিয়নবাসীর উন্নয়নে কাজ করবে।
চেয়ারম্যান প্রার্থীর বিষয়ে জানতে চাইলে তৌহিদুল ইসলাম ভুঁইয়া লন্ডনী বলেন, ভোট করার অধিকার সবারই আছে।ভোটের মাঠে সুশৃঙ্খল পরিবেশ বজায় রেখে সবার সাথে আমিও নির্বাচনে অংশগ্রহন করবো। জনগন যাকে যোগ্য মনে করবেন তাকেই নির্বাচিত করবেন।
এসময় তিনি আরও বলেন, মানুষ এখনো অসহায়ের মত জীবন যাপন করছেন। অনেকের পারিবারিক সমস্যার কথা শুনে সাধ্যমতো সহযোগিতা করার চেষ্টা করে যাচ্ছি।আমি মনে করি, জনপ্রতিনিধি হওয়া সৌভাগ্যের বিষয়।নোঁয়াগাও ইউনিয়নবাসী যদি আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে তাদের আমানত রক্ষা করে ইউনিয়নের সকল উন্নয়ন মুলক কাজ করে যাবো ইনশাআল্লাহ। সেজন্য ইউনিয়ন বাসীর কাছে আমি দোয়া ও সহযোগিতা কামনা করছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: