1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু

কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির

জেলা প্রতিনিধি, গাজীপুর
  • সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ৭৪ জন পড়েছেন

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ এ গাজীপুরের কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন মোঃ আব্দুস ছালাম ফকির।

একটি সুখি সুন্দর দেশ ও সমাজ নির্মাণে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। প্রথম বারের মতো সে উন্নয়নের সূচনায় তিনি ভূমিকা রাখতে ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে প্রতিদ›দ্বীতা করবেন। তরগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি তিনি আহ্বান জানান।

উত্তর খামের গ্রামের সোহেল সরকার, আজমত আলী ফকির, সাইফুল্লাহ সরকার বলেন, আমাদেরই গ্রামের সন্তান আব্দুস ছালাম ফকির। দীর্ঘদিন ধরে সে রাজনীতিতে আছেন। বিভিন্ন সময় মানুষকে সহযোগিতা করে আসছে। আমরা চাই তার মতো সৎ ও কর্মঠ ব্যক্তি নেতৃত্বে আসুক।

এ বিষয়ে মেম্বার প্রার্থী আব্দুস ছালাম ফকির বলেন, আমি তরগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। কাজ করছি অসহায় মানুষের জন্য। আরও দায়িত্ব নিয়ে কাজ করতে চাই। তাই মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদদ্বিতা করব। জনগণও আমাকে ৫নং ওয়র্ডের মেম্বার হিসেবে দেখতে চায়। জণগনের দোয়া ও সমর্থন পেলে ইনআশাল্লাহ প্রতিদদ্বিতা করব এবং জয়ী হয়ে এলাকার উন্নয়নে নিজেকে আত্ননিয়োগ করতে চাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা