1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

কাপাসিয়ায় মেম্বার পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন ছালাম ফকির

জেলা প্রতিনিধি, গাজীপুর
  • সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ২৯০ জন পড়েছেন

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ এ গাজীপুরের কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হিসেবে ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশা করছেন মোঃ আব্দুস ছালাম ফকির।

একটি সুখি সুন্দর দেশ ও সমাজ নির্মাণে সর্বপ্রথম ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন প্রয়োজন। প্রথম বারের মতো সে উন্নয়নের সূচনায় তিনি ভূমিকা রাখতে ইউপি নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে প্রতিদ›দ্বীতা করবেন। তরগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন ও ভোট দেওয়ার জন্য ওয়ার্ডবাসীর প্রতি তিনি আহ্বান জানান।

উত্তর খামের গ্রামের সোহেল সরকার, আজমত আলী ফকির, সাইফুল্লাহ সরকার বলেন, আমাদেরই গ্রামের সন্তান আব্দুস ছালাম ফকির। দীর্ঘদিন ধরে সে রাজনীতিতে আছেন। বিভিন্ন সময় মানুষকে সহযোগিতা করে আসছে। আমরা চাই তার মতো সৎ ও কর্মঠ ব্যক্তি নেতৃত্বে আসুক।

এ বিষয়ে মেম্বার প্রার্থী আব্দুস ছালাম ফকির বলেন, আমি তরগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। কাজ করছি অসহায় মানুষের জন্য। আরও দায়িত্ব নিয়ে কাজ করতে চাই। তাই মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদদ্বিতা করব। জনগণও আমাকে ৫নং ওয়র্ডের মেম্বার হিসেবে দেখতে চায়। জণগনের দোয়া ও সমর্থন পেলে ইনআশাল্লাহ প্রতিদদ্বিতা করব এবং জয়ী হয়ে এলাকার উন্নয়নে নিজেকে আত্ননিয়োগ করতে চাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: