1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনাম
জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে হাসান ইকবালের গভীর শোক প্রকাশ নড়াইলের ভবানীপুর গ্রামে হত্যা মামলায় একজনের ফাঁসির আদেশ, ৩জনের যাবজ্জীবন দিয়েছেন আদালত নাগরপুরে ইউপি চেয়ারম্যান নৌকা ৬,বিদ্রোহী ২ ও স্বতন্ত্র ৩ হেফাজত মহাসচিব এর মৃত্যুতে শায়খুল হাদীস আল্লামা সিরাজুল ইসলাম পীর সাহেব নেত্রকোণার শোক নড়াইলে ১০ ইউপিতেই স্বতন্ত্রের জয়, নৌকা দুই ইতালিতে কেন্দ্রের সিদ্ধান্ত অমান্য করে আওয়ামী লীগের সম্মেলন,বহিস্কার হবেন অনেকে ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত নাগরপুরে ইউপি নির্বাচনে ভ্রাম্যমান আদালতে জরিমানা, চাপাতি সহ আটক ১ লোহাগড়া নলদী ইউনিয়নে নৌকা প্রার্থী মনোনয়নপত্র জমা সলিমাবাদ ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে নৌকার মাঝি অপু

বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ৯২ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়ায় আসন্না পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বর্তমান পৌর মেয়র আশরাফুল আলমকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। আশরাফুল আলম লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা যুবলীগের সভাপতি।

গতকাল মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় লোহাগড়া রাম নারায়ন পাবলিক লাইব্রেরী হল রুমে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সি আলাউদ্দীন।

সংবাদ সম্মেলনে মুন্সি আলাউদ্দীন বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে বিদ্্েরাহী প্রার্থী হওয়ায় তাকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। একই সাথে তাকে দল থেকে স্থায়ীভাবে বহিস্কার করার জন্য নড়াইল জেলা আওয়ামীলীগকে লিখিত সুপারিশ করা হয়েছে। তিনি আরও জানান,দলের শৃঙ্খলা ভঙ্গ করে কেউ বিদ্রোহী প্রার্থীর সাথে কাজ করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিকদার আজাদ রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফয়জুল হক রোম, যুগ্ম সম্পাদক শেখ সিহানুক রহমান, সাজ্জাদ হোসেন মুন্না,সলিমউল্লাহ পাপ্পু, পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী বনি আমিন, সাধারন সম্পাদক জাকির হোসেনসহ যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আগামী ২ নভেম্বর লোহাগড়া পৌরসভা নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান পেয়েছেন নৌকা প্রতীক। বিদ্রোহী প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং যুবলীগের সভাপতি বর্তমান মেয়র আশরাফুল আলম (জগ) প্রতীক। এছাড়াও লড়ছেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মঈন হাসান কাজল কান্তে-হাতুড়ি প্রতীক নিয়ে।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা