1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীর লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন ভূল্লীতে ঋণের চাপ সইতে না পেরে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের মৃত্যু ঠাকুরগাঁও‌য়ের পু‌লিশ সুপার পেলেন পিপিএম পদক মেয়াদোত্তীর্ণ ভূল্লী প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত ঘোষণা রাজশাহী শাহ্ মখদুম কলেজের শিক্ষক জীবন কুমার ঘোষের পি-এইচ.ডি ডিগ্রী অর্জন ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত

বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে বহিস্কার পৌর মেয়র

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ২৫৫ জন পড়েছেন

নড়াইলের লোহাগড়ায় আসন্না পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বর্তমান পৌর মেয়র আশরাফুল আলমকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। আশরাফুল আলম লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা যুবলীগের সভাপতি।

গতকাল মঙ্গলবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় লোহাগড়া রাম নারায়ন পাবলিক লাইব্রেরী হল রুমে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সি আলাউদ্দীন।

সংবাদ সম্মেলনে মুন্সি আলাউদ্দীন বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে বিদ্্েরাহী প্রার্থী হওয়ায় তাকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। একই সাথে তাকে দল থেকে স্থায়ীভাবে বহিস্কার করার জন্য নড়াইল জেলা আওয়ামীলীগকে লিখিত সুপারিশ করা হয়েছে। তিনি আরও জানান,দলের শৃঙ্খলা ভঙ্গ করে কেউ বিদ্রোহী প্রার্থীর সাথে কাজ করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিকদার আজাদ রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফয়জুল হক রোম, যুগ্ম সম্পাদক শেখ সিহানুক রহমান, সাজ্জাদ হোসেন মুন্না,সলিমউল্লাহ পাপ্পু, পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী বনি আমিন, সাধারন সম্পাদক জাকির হোসেনসহ যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আগামী ২ নভেম্বর লোহাগড়া পৌরসভা নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমান পেয়েছেন নৌকা প্রতীক। বিদ্রোহী প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং যুবলীগের সভাপতি বর্তমান মেয়র আশরাফুল আলম (জগ) প্রতীক। এছাড়াও লড়ছেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মঈন হাসান কাজল কান্তে-হাতুড়ি প্রতীক নিয়ে।#

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: