1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২জন গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন মোস্তফা ছৈয়াল কালু বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ, মিথ্যাচারের প্রতিবাদ ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে প্রতিবন্ধী ভাতাভোগীদের অর্থ আত্মসাৎ, ৩জন গ্রেপ্তার ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন হাসান ইকবাল আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম ভূমিদস্যু ও চাঁদাবাজদের কঠোরভাবে দমন করা হবে – রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁওয়ে শ্রমিক নেতাকে অপহরণ করে মারপিট করার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ১৮৯ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের কার্যনিবার্হী কমিটির সদস্য আব্দুর রাজ্জাককে অপহরণ করে মারপিট করার অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতা ও তার সহযোগিদের বিরুদ্ধে।

রোববার দুপুরে ঠাকুরগাঁও শহরের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় এক প্রতিবাদ সমাবেশে এমন অভিযোগ করেন জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের নেতবৃৃন্দরা।

অভিযুক্ত মো. আরিফ ঠাকুরগাঁও জেলা যুবলীগের সহ-সম্পাদক পদে রয়েছে এবং সে শহরের গোয়ালপাড়া এলাকার দানেশ আলীর ছেলে। এছাড়াও রয়েছে যুবলীগ নেতা আরিফের সহযোগি শহরের হাজীপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে আরিফ ও মো. সুরকাপ এবং অজ্ঞাত নামা বেশ কয়েকজন।

শ্রমিক নেতারা জানায়, শনিবার রাতে ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের কার্যনিবার্হী কমিটির সদস্য আব্দুর রাজ্জাককে শহরের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকা থেকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে অপহরণ করে জেলা যুবলীগের সহ-সম্পাদক মো. আরিফ, তার সহযোগি সুরকাপ ও আরেক আরিফ নামে এক ব্যক্তিসহ বেশ কয়েকজন। মাইক্রোবাসের ভতরে শ্রমিক নেতা আব্দুর রাজ্জাককে তারা বেধরক পেটায় এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। পরে আব্দুর রাজ্জাককে শহরের হলপাড়া এলাকায় অবস্থিত জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের ব্যক্তিগত কার্যালয়ে নেয়া হয়। সেখানে শ্রমিক নেতা আব্দুর রাজ্জাক অজ্ঞান হলে তাকে তাৎক্ষণিক ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

প্রতিবাদ সভায় ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি সোহরাব হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা ট্রাক-ট্যাংকলরী মালিক সমিতির সভাপতি আসাদুজ্জামান জামান, সাধারণ সম্পাদক জাকারিয়া প্রামানিক, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহবায়ক ইন্দ্রজিত গুহ ঠাকুরতা রিংকু, জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল রানাসহ বিভিন্ন শ্রমিক ও মালিক সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, শ্রমিক নেতা আব্দুর রাজ্জাককে অপহরণ করে মারপিট করার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাচ্ছি। সেই সাথে যদি ২৪ ঘণ্টার মধ্যে অপরাধীদের গ্রেপ্তার করা না হয় তাহলে কঠোর আন্দোলনের মাধ্যমে পুরো জেলায় পরিবহন বন্ধ করে দেয়ার হুশিয়ারি দেন বক্তারা।

জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, শ্রমিক নেতা আব্দুর রাজ্জাককে আমার ব্যক্তিগত কার্যালয়ে আনা হয়। এরপর তার শারীরিক অবস্থার অবনিত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু কি কারণে তাকে আপনার কার্যালয়ে নেয়া হয়েছিল এমন প্রশ্ন করা হলে যুবলীগ নেতা আব্দুল মজিদ আপেল ব্যস্ততা দেখিয়ে ফোন কেটে দেন।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর বলেন, কেউ যদি কোন অপরাধমুলক কাজের সাথে জড়িয়ে পড়ে তার দায়ভার সংগঠন নেবে না।

জেলা ট্রাক-ট্যাংকলরী কাভার্ড ভ্যান ও পিকআপ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, অন্যায় ভাবে আমার শ্রমিক নেতা আব্দুর রাজ্জাককে মাইক্রোবাসে তুলে অপহরণ করে মারপিট করা হয়েছে। এ ঘটনায় তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের হলে আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: