1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহী জেলা আওয়ামী লীগের মুজিবনগর দিবস পালন রাজশাহীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস পালিত ১৭ এপ্রিল বাংলাদেশের জন্য একটি ঐতিহাসিক দিন: ইতালী আওয়ামী লীগ কাতানিয়া শাখা রাজশাহীতে নিক্বণ নৃত্য শিল্পী গোষ্ঠীর বর্ষবরণ অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে বর্ষবরণ উদযাপিত  বিএমডিএ: ইবিএ প্রকল্পে দুর্নীতি, ভোগান্তিতে গ্রামীণ কৃষক ভূল্লীতে বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঠাকুরগাঁওয়ে চেম্বার অফ কমার্স নির্বাচনের একটি প্যানেলের সংবাদ সম্মেলন মাদক ব্যবসায়ীর মৃত্যুকে পূঁজি করার চেষ্টা করছে ফখরুল-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ যুবক

শেষ মুহূর্তের প্রচারণায় এগিয়ে বরুনের বেলায়েত হোসেন বিল্লাল

গাজীপুর জেলা প্রতিনিধি
  • সময় : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২১২ জন পড়েছেন

গাজীপুরের কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার মোঃ বেলায়েত হোসেন বিল্লাল। আসন্ন ইউপি নির্বাচন-২০২১ এ দ্বিতীয় বারের মতো আবার নতুন করে তিনি প্রার্থী হিসেবে অংশগ্রহণ করে প্রতিদদ্বী প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন। তিনি স্বপ্ন দেখেন আধুনিক ও সমৃদ্ধ একটি ওয়ার্ড গড়ার। পাঁচ বছর আগে মানুষের ভোটে নির্বাচিত হয়ে যে উন্নয়নের সূচনা করেছিলেন তা অব্যাহত রাখতে আসন্ন ইউপি নির্বাচনে তিনি মুরগ মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্ধীতা করছেন। শেষ সময়ের প্রচার প্রচারণায় এগিয়ে আছেন তিনি৷ ব্যস্ত সময় পার করছে তার কর্মী ও সমর্থকেরা।

ওয়ার্ডে মেম্বার হিসেবে নির্বাচিত হয়ে তিনি সাধারণ মানুষের অফুরন্ত ভালবাসা পেয়েছেন। সুখে দুঃখে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। কাজ করেছেন মানুষের কল্যাণে। নিজের ওয়ার্ডকে মনে করেছেন নিজের পরিবার। পরিবারের অসম্পূর্ণ চাহিদা পূরণের প্রত্যাশায় নতুন করে মানুষের সেবা করার সুযোগ পেতে চান তিনি।

বরুন গ্রামের হাজেরা খাতুন, জাকির হোসেন, নির্জন বলেন, বিল্লাল ভাই বিগত পাঁচ বছরে গ্রামের অনেক উন্নয়ন করেছেন। রাস্তা-ঘাট থেকে শুরু করে বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক ভাবে সহযোগিতাও করেছেন। তিনিই যোগ্য ব্যক্তি, তাই নতুন মেম্বার হিসেবে আমরা তাকেই চাই।

চলতি মেম্বার ও মেম্বার প্রার্থী বেলায়েত হোসেন বিল্লাল গ্রামবাসীর জন্য বিগত সময়গুলোতে কি কাজ করেছেন এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, একটি মাত্র গ্রাম নিয়ে আমার ওয়ার্ড। এ গ্রামই আমার পরিবার। পরিবারের উন্নয়নের জন্যই আমাকে জনসাধারণ দায়িত্বে দিয়েছেন। সে দায়বদ্ধতা থেকে আমি লাইদার বাড়ি, শালিয়ার বাড়ি ও পলান বাড়ি সংলগ্ন ৩টি ব্রিজ করেছি। আরো দুটির প্রস্তাব আছে। ছোট বড় প্রায় ৩৫টি সড়ক ইটের সলিং ও মেরামত করেছি। ১০০ জনকে বয়ষ্ক ভাতা, ৪০ জনকে প্রতিবন্ধী ভাতাসহ আমাদের গ্রামের ২০টি মসজিদে সেলার দিয়েছি। জনগন যদি আমাকে যোগ্য ব্যক্তিত্ব মনে করে তবে ইনশাল্লাহ আমি আবার নেতৃত্বে আসব এবং আমার বরুন গ্রামকে সমৃদ্ধ গ্রামে পরিণত করব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: