1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

প্রচার প্রচারণায় এগিয়ে তরগাঁও এর সোয়েব মেম্বারকে

নিজস্ব প্রতিবেদক
  • সময় : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ২৭৩ জন পড়েছেন

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ এ তরগাঁও ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের তরুণ সমাজসেবক আশেকুল ইমান সোয়েব বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছে। চলছে শেষ সময়ের প্রচারণা। কর্মী ও সমর্থকেরা প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছে। জমে উঠেছে নির্বাচনী উৎসব।

জনসাধারণ বলছেন, আমাদের দাবি পূরণে এবং সমস্যা সমাধানে সব সময় সোয়েব মেম্বার চেষ্টা করে থাকেন। গত ১০ বছরে নিজের কাজের মাধ্যমে জনপ্রতিনিধি হিসেবে তিনি বেশ সুনাম কুড়িয়েছেন; তাই তৃতীয় বারের মতো মেম্বার হিসেবে তাকেই আমরা চাই।

সরেজমিনে সাধারণ মানুষের কাছ থেকে জানা গেছে, তরগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডে আশেকুল ইমান সোয়েব অত্যান্ত জনপ্রিয়। সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে থাকেন বলে প্রত্যেক শ্রেণী পেশার মানুষের কাছে তিনি ভালবাসার পাত্র। জনসেবায় ছুটে চলা তরুণ এ নেতাকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে জয়ী করার জন্য কর্মী ও সমর্থকরা নিজ নিজ অবস্থান থেকে ভোট চাচ্ছেন।  তাদের দাবি মেম্বার পদে প্রতিদ্বন্ধীতা করে সোয়েব মেম্বার নতুন করে আবার বিপুল ভোটে জয়ী হবেন।

বর্তমান প্যানেল চেয়ারম্যান ও মেম্বার আশেকুল ইমান সোয়েবের বিষয়ে কথা হয় বাগিয়া গ্রামের জনসাধারনের সাথে। তারা বলেন, মেম্বার হিসেবে সোয়েবই যোগ্য ব্যক্তি। এছাড়া তিনি অত্যন্ত জনপ্রিয় ও জনবান্ধব একজন মেম্বার। গত সময়গুলোতে এলাকার উন্নয়নে প্রচুর কাজও করেছেন তিনি। তার মতো একজন জনপ্রতিনিধি পাওয়া নিসন্দেহে সৌভাগ্যের।

এ বিষয়ে আশেকুল ইমান সোয়েবের কাছে জানতে চাইলে তিনি বলেন, জনগণ আমাকে ২নং ওয়র্ডের মেম্বার হিসেবে দেখতে চায়। জণগনের দোয়া ও সমর্থন পেলে ইনআশাল্লাহ জয়ী হয়ে এলাকার উন্নয়নে নিজেকে আবার নতুন করে আত্ননিয়োগ করব।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: