1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

ভাঙ্গায় ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দি প্রার্থী ও তার সমর্থকদের উপর হামলার অভিযোগঃআহত-৩

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  • সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৪৮ জন পড়েছেন

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের ডোলকুন্দি গ্রামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লিটন মাতুব্বর ও তার সমর্থকদের উপর এবং তার বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে।

হামলার ঘটনায় ওই প্রার্থীর বাড়িঘর ভাংচুর এবং তার ৩ সমর্থক উত্তর কালামৃধা গ্রামের শাহিন মাতুব্বর(২৫), আশিকুর রহমান(১০), এবং আজিজ খলিফা(৬০) আহত হয়। প্রতিপক্ষ প্রার্থী মুজিবুল হক মাষ্টার ও তার লোকজন এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন তারা । গতকাল সোমবার সকালে ও রাতে ২ দফা এ হামলার ঘটনা ঘটায় বলে অভিযোগে প্রকাশ। এ ঘটনায় ২ জনকে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই ওই প্রার্থী ভাঙ্গা থানায় ১১ জনের নামে একটি অভিযোগ দাখিল করেছেন।

চেয়ারম্যান প্রার্থী লিটন মাতুব্বর জানান, নির্বাচনী প্রচারের জন্য তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুজিবুল হক মাষ্টার পরিকল্পিতভাবে ২০/২৫ জন লোক নিয়ে সংঘবদ্ব হয়ে দেশীয় অস্ত্র নিয়ে তার বাড়িতে হামলা চালায়। এ সময় তার বাড়ি-ঘর ব্যাপক ভাংচুর করে। পরে তার সমর্থক আক্কেল আলী মাতুব্বর ও আজিজ খলিফা সহ কয়েকজনকে হামলা চালিয়ে আহত করে। আক্কেল আলী মাতুব্বর জানান, আমরা নীরিহ লোক। মুজিবুল হক মাষ্টার ও লোকজন সংঘবদ্ব হয়ে ইউপি পরিষদের সামনে আমার ফলের দোকানে হামলা চালিয়ে আমার ছেলেসহ কয়েকজনকে আহত করে তাকে ভোট না দিলে এলাকা ছাড়া করার হুমকি দিয়ে চলে যায়। এদিকে হামলার খবর পেয়ে ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা সরে পড়ে।

বিষয়টি নিয়ে ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। হামলার ঘটনায় জড়িতদের খুঁজে বের করার চেষ্টা চলছে। জড়িতদের বিরুদ্বে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এ ব্যাপারে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুজিবুল হক মাষ্টারের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: