1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁও উপজেলা নির্বাচনে রওশনুল হক তুষার উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত ঠাকুরগাঁওয়ে ১০ লাখ টাকার উপরে মাদকদ্রব্য উদ্ধার ঠাকুরগাঁওয়ে হারিয়ে যাওয়া ২৫টি মোবাইল ফোন উদ্ধার ডাবলু সরকারের আয়োজনে ১৭ মার্চে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যথাযথ মর্যাদায় রাজশাহী শিক্ষাবোর্ডে  বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে এতিমদের নিয়ে এমপির ইফতার রাজশাহী মহানগর আওয়ামী লীগের আয়োজনে ১৭ মার্চ পালিত ভূল্লীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

কোটালিপাড়া’তে সাড়া ফেলেছে ‘স্টেপ’র আউটলেট ফ্যাশন ফিট সু স্টোর

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৯২ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

সম্প্রতি কোটালিপাড়ার ঘাঘর বাজারে ‘স্টেপ’ ফুটওয়্যার এর আউটলেটের কার্যক্রম শুরু হয়। শুরুতেই ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে এই আউটলেটটি।

শীতকালীন জুতাসহ ‘স্টেপ’ ফুটওয়্যারর সব পণ্যই পাওয়া যাচ্ছে এই আউটলেটে। কোটালিপাড়া উপজেলার ঘাঘর বাজারে, হোল্ডিং নং- ৪২০, (বেপারী পট্টি রোড) কোটালিপাড়া ঘাঘর বাজারে পাওয়া যাবে ‘স্টেপ’র সব পণ্য।

স্টেপ গ্রুপের ফুটওয়্যার ব্র্যান্ড আউটলেট ‘ফ্যাশন ফিট সু স্টোর’ কাজ শুরু করেছে ২০২০ সালের ফেব্রুয়ারি মাস থেকে। ঘাঘর বাজারে অবস্থিত ‘বে এমপোরিয়াল’ এর প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বেপারী পট্টি রোডে হোল্ডিং নং-৪২০ ‘স্টেপ’র দ্বিতীয় আউটলেট।

ঘাঘর বাজারে ‘স্টেপ’র এই আউটলেটে পাওয়া যাচ্ছে নান্দনিক ডিজাইনের শীতকালীন সব জুতার আয়োজন। আর ‘ফ্যাশন ফিট সু স্টোরে’ লাইফস্টাইলের শীতকালীন সংগ্রহ মানেই নতুন আকর্ষণ। ‘ফ্যাশন ফিট সু স্টোর’র এবারের শীতকালীন সংগ্রহে থাকছে সব বয়সী ক্রেতাদের জন্য। প্রাপ্তবয়স্কদের পাশাপাশি ‘ফ্যাশন ফিট সু স্টোর’তে আছে শিশুদের জন্য বিশেষ সংগ্রহ। শীতকালীন জুতার এই আয়োজনে থাকছে হাল্কা ও ভারি শীতে পরার জন্য বিভিন্ন ডিজাইনের জুতা।

‘ফ্যাশন ফিট সু স্টোর’র নিজস্ব ওয়েবসাইট, ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম থেকে ক্রেতারা গোপালগঞ্জের ভেতরে অর্ডার করে বিনামূল্যে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারাদেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডার করা পণ্য ডেলিভারি পাবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: