1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২জন গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন মোস্তফা ছৈয়াল কালু বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ, মিথ্যাচারের প্রতিবাদ ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে প্রতিবন্ধী ভাতাভোগীদের অর্থ আত্মসাৎ, ৩জন গ্রেপ্তার ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন হাসান ইকবাল আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম ভূমিদস্যু ও চাঁদাবাজদের কঠোরভাবে দমন করা হবে – রমেশ চন্দ্র সেন

ইউপি নির্বাচনে মেম্বার প্রাাথী শাহিন হাওলাদারের ব্যাপক প্রচারনা

মো. জোবায়ের পারভেজ শোভন, ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি
  • সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২২৮ জন পড়েছেন

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী শাহিন হাওলাদার ব্যাপক প্রচারনা চালিয়েছেন। এই ওয়ার্ডের অন্তর্ভুক্ত সাউতিকান্দা, হিরালদী, রশিবপুরা গ্রামে তিনি ব্যাপক প্রচারনা চালান। নির্বাচিত হলে বরাদ্ব ছাড়াও নিজের অর্থায়নে জনহিতকর কাজ করে দৃষ্টান্ত রাখবেন বলে জানান এই তরুন প্রার্থী।

হিরালদী গ্রামের সন্তান পিতা মরহুম হাবিবুর রহমান হাওলাদারের ন্যায় মানুষের মাঝে কল্যানমূলক কাজ করবেন এই অঙ্গীকারে সকলের নিকট ভোট প্রার্থনা করছেন তিনি। তিনি সরকারী বরাদ্দের অপেক্ষায় না থেকে গ্রামীন সড়ক, জনসাধারনের চলাচলের ব্যবস্থা করা, পানীয় জলের অভাব দুর করাসহ টিউবওয়েল স্থাপন করে সাধ্যমত কাজ করার অঙ্গীকার করেন তিনি।

আসন্ন এ ইউপি নির্বাচনে উপজেলার ঘারুয়া ইউনিয়নে মেম্বার নির্বাচিত করার আহবান জানান তিনি। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন তরুন হিসেবে নেতৃত্বের প্রশংসা কুড়িয়েছেন মানুষের কাছে।দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন বিভিন্ন সামাজিক ধর্মীয় প্রতিষ্ঠান সহ সাধারণ মানুষকে। তিনি বলেন, বিগত দিনে অনিচ্ছাকৃত কোনো ভুল-ত্রæটি হয়ে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন বলে আশা করি। মানুষের সেবা করতে তিনি নিজের টাকা দিয়ে আমার ওয়ার্ডের প্রতিটি রাস্তা পাকা করে দিতে এবং এলাকা থেকে মাদক, সন্ত্রাস, যৌতুক, বাল্যবিবাহ, ইভটিজিং নির্ম‚ল করার অঙ্গীকার করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: